Ananya Guha : শুটিং করতে যাওয়ার পথে বিপত্তি, ‘মিঠাই’ ধারাবাহিকের এই অভিনেত্রীর গাড়ির উপর ভেঙে পড়ল গাছ

102
Ananya Guha : শুটিং করতে যাওয়ার পথে বিপত্তি, 'মিঠাই' ধারাবাহিকের এই অভিনেত্রীর গাড়ির উপর ভেঙে পড়ল গাছ
বাংলা সিরিয়ালের অত্যন্ত চেনা মুখ অনন্যা গুহ

মহানগর ডেস্ক : বাংলা সিরিয়ালের অত্যন্ত চেনা মুখ অনন্যা গুহ(Ananya Guha)। তবে সম্প্রতি অভিনেত্রী বেঁচে গিয়েছেন বড়োসড়ো বিপদের হাত থেকে। শুটিং করতে যাওয়ার পথে চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল গাছ। দুমড়ে-মুচড়ে গিয়েছে গোটা গাড়িটি। সেই সময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর বাবা। চোট কাররই কেমন গুরুতর নয়। তবে আতঙ্কিত দুজনেই।

আরও পড়ুন, ক্রমশ ঘনাচ্ছে রহস্য, বিদিশার মৃতদেহের পাশ থেকে মিলেছে সুইসাইড নোট, অভিযোগের তীর সেই বয়ফ্রেন্ডের দিকে

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অভিনয় করতে দেখা গিয়েছে অনন্যা গুহ (Ananya Guha)কে। এর আগে একাধিক জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছেন তিনি। ‘মিঠাই‘ ধারাবাহিকে দেখা দিয়েছে তাঁকে। এদিন নির্দিষ্ট সময় বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত গাড়িতে চড়ে এক্সাইড হয়ে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন অভিনেত্রী। গাড়ি চালাচ্ছিলেন তাঁর বাবা। আচমকা এস পি মুখার্জী রোডের কাছে ঘটে বিপত্তি। রাস্তার পাশে একটি বড় গাছ উপড়ে পরে তাঁর গাড়ির সামনে। যদিও সময়মতো ব্রেক কষে দাঁড়িয়ে পড়েন তাঁর বাবা। তা না হলে বড়োসড়ো ক্ষতি হয়ে যেত।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছে গিয়েছে ভবানীপুর থানার পুলিশ। সেইসঙ্গে খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। প্রায় যুদ্ধকালীন তৎপরতায় সেখান থেকে সরানো হয় এই গাছটিকে। অভিনেত্রী এবং তাঁর বাবা অক্ষত থাকলেও গাড়ির একাংশ পুরোপুরি দূমড়ে গিয়েছে। ঘটনার পর যথেষ্ট আতঙ্কিত দুজনেই। এমনকি উদ্বিগ্ন টেলিপাড়ার অনুরাগীরাও। সহকর্মীর খোঁজ নিতে ব্যস্ত হন তাঁরা।

Ananya Guha