পারিবারিক গণ্ডগোল থেকে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বালিতে, নামানো হল র‍্যাফ

16
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পারিবারিক গণ্ডগোলকে কেন্দ্র তৃণমূল-বিজেপি সংঘর্ষে বৃহস্পতিবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার বালি থানা এলাকা। ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন জখম হন বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। ঘটনাস্থলে র‍্যাফ নামাতে হয়। জানা গিয়েছে, বালি নবীন সংঘ মাঠের সামনে ডক্টর পিএন ঘোষ রোডে একটি পারিবারিক ঝামেলাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। মীমাংসা করতে এসে ঝামেলায় জড়িয়ে পড়ে দুই রাজনৈতিক দলের কর্মীরা।

উত্তরপাড়া থেকে বহিরাগতরা এসে হামলা চালায় বলেও অভিযোগ উঠেছে। ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন জখম হয়। ঘটনায় একজনের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ জানায় বিজেপি। তৃণমূলের পাল্টা অভিযোগ, তারা মীমাংসা করতে এলে বিজেপি’র দুষ্কৃতীরা তাদের ওপর হামলা চালায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানার উভয়পক্ষ অভিযোগ দায়ের করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। র‍্যাফ নামানো হয়।

এই ঘটনায় রাতেই কয়েকজনকে আটক করে বালি থানার পুলিশ। সামান্য পারিবারিক গণ্ডগোলকে ঘিরে এই ঝামেলায় রাজনৈতিক রঙ লেগে যাওয়ায় গোটা এলাকা আজও থমথমে আছে। পুলিশ টহল চলছে এলাকায়।