Shootout : রাজ্যে ফের খুন তৃণমূল নেতা,উত্তপ্ত এলাকা

90

মহানগর ডেস্ক : রাজ্যে ফের তৃণমূল নেতাকে (Tmc leader) গুলি (Shootout)করে খুনের অভিযোগ। রাতের অন্ধকারে সুযোগ নিয়ে ঘুমন্ত অবস্থায় খুনের অভিযোগ তৃণমূল নেতাকে।ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পরে ওই এলাকায়। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালিতে।বসিরহাটের (Basirhat) সন্দেশখালি থানার দুর্গামণ্ডপ গ্রামপঞ্চায়েতের জ্যোতিষপুর গ্রামে এই ঘটনা ঘটে।রাজনৈতিক কারণে খুন নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কিছু, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।কে বা কারা এই কাণ্ড ঘটাল, তা খতিয়ে দেখছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে অতীতের খুনের ঘটনার কোনও যোগসূত্র রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে তদন্তকারীরা।

আরও পড়ুন : মনোনয়ন জমা দেবেন যশবন্ত সিনহা, সঙ্গে থাকবেন বিরোধী দলের হেভিওয়েট নেতৃত্ব

জানা যাচ্ছে,নিহত ওই তৃণমূল নেতার নাম প্রদীক নায়েক (৪৫)। প্রদীপ নায়েক তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি ছিলেন।পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন ঘরে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। ঘরের জানলা খোলা ছিল। অভিযোগ, সেই জানলা দিয়েই গুলি চালায় আততায়ীরা। একাধিক গুলি চালানো হয় বলেই প্রাথমিকভাবে জানা গিয়েছে। এই ঘটনার পরই এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীর দল। কী কারণে এই খুন তা নিয়ে ধোঁয়াশায় পরিবার। পরিবারের দাবি, প্রদীপ নায়েকের কানে ও চোয়ালে গুলি লাগে। রক্তে ভেসে যায় বিছানা, প্রদীপের শরীর।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে সন্দেশখালি থানার পুলিশ। আততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান মেছোঘেরী দখলকে কেন্দ্র করে বচসার জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে।