TV Serial : মিঠাই-খড়িকে ছাড়িয়ে বাংলা ধারাবাহিকের শীর্ষ তালিকায় উঠে এল নয়া নাম

75
TV Serial : মিঠাই-খড়িকে ছাড়িয়ে বাংলা ধারাবাহিকের শীর্ষ তালিকায় উঠে এল নয়া নাম
মিঠাই-খড়িকে ছাড়িয়ে বাংলা ধারাবাহিকের শীর্ষ তালিকায় উঠে এল নয়া নাম

মহানগর ডেস্ক : বাংলা ধারাবাহিক(TV Serial) মানে একটা বড় বাংলা দর্শকের অংশ। যাঁদের নিত্যদিনের পছন্দ-অপছন্দকে ঘিরে তৈরি হয় টিআরপি তালিকা। কিছু ধারাবাহিক(TV Serial) মানুষের মনে এতোটাই আপন হয়ে যায় তাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবকিছুই করেন দর্শকেরা। ঠিক যেমন মিঠাই। শুরু থেকে এখনও পর্যন্ত শীর্ষস্থান ছাড়েনি এই ধারাবাহিক। তবে গত সপ্তাহের পর বড়সড় রদবদল ঘটে গিয়েছে টিআরপির তালিকা। মিঠাই-খড়ির সঙ্গে জোরদার টক্কর দিতে এগিয়ে এসেছে আলতা ফড়িং।

আরও পড়ুন, রাজ্য পুলিশের একাধিক পদে পদোন্নতির ঘোষণা মুখ্যমন্ত্রীর

গত সপ্তাহে পঞ্চম স্থান থেকে এই সপ্তাহের শীর্ষে উঠে এসেছে আলতা ফড়িং। তবে শীর্ষস্থান না পেলেও দ্বিতীয় স্থানে রয়েছে ঋদ্ধি-খড়ির গাঁটছড়া। গত সপ্তাহের মতো গাঁটছড়া সঙ্গে দ্বিতীয় স্থানে রয়েছে গৌরী এলো। তবে বড়োসড়ো নম্বর বাড়িয়ে স্থান পরিবর্তন করেছিল লক্ষ্মী কাকিমার সুপারস্টার। ছয় থেকে সোজা চতুর্থ স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক।

এবার এক নজরে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক দাঁড়িয়ে রয়েছে কততে…

১) আলতা ফড়িং, মিঠাই (৭.৮)

২) গাঁটছড়া, গৌরী এলো (৭.৭)

৩) ধূলোকণা (৭.৪)

৪) লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)

৫) মন ফাগুন (৬.৬)

৬) উমা (৬.৫)

৭) এই পথ যদি না শেষ হয়, অনুরাগের ছোঁয়া (৫.৭)

৮) খেলনা বাড়ি (৬.৫)

৯) আয় তবে সহচরী (৫.২)

১০) লালকুঠি (৪.৮)

উল্লেখ্য গত সপ্তাহে টিআরপি তালিকায় নাম তুলতে পারিনি আয় তবে সহচরী ধারাবাহিকটি। তবে নতুন টিআরপির তালিকায় জায়গা করে নিয়েছে। ধারাবাহিক দের সঙ্গে পাল্লা দিতে শীঘ্রই শুরু হচ্ছে দুটি নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ এবং ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’।

TV Serial