Twinkle Khanna : ভূতের খপ্পরে ডিম্পল, সত্য জানতে এগিয়ে এলেন মেয়ে টুইঙ্কেল

143
Twinkle Khanna : ভুতের খপ্পরে ডিম্পল, সত্য জানতে এগিয়ে এলেন মেয়ে টুইঙ্কেল
বলিউডের মিসেস ফানিবোনস টুইঙ্কেল খান্না

মহানগর ডেস্ক : বলিউডের মিসেস ফানিবোনস টুইঙ্কেল খান্না(Twinkle Khanna)। যিনি লেখার পাশাপাশি নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়ে থাকেন কিছু বিশেষ সাক্ষাৎকার। সম্প্রতি তিনি সাক্ষাৎকার নিলেন জয়পুরের রাজমাতা পদ্মিনী দেবীর। সেখানেই রাজপরিবারের বিভিন্ন গভীর সম্পর্কের কথা তুলে আনা হল। রাজমাতার বিবাহের দিন গান্ধির মৃত্যু সংবাদ থেকে শুরু করে দেশভাগের যন্ত্রণা সবকিছুর উঠে এলো সেই সাক্ষাৎকারে।

কথা বলতে বলতে রাজমাতা জানান তাঁর পিতার অসীম সাহসের কথা। কিভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়ে মুসলিমদের আশ্রয় দিয়েছিলেন।পাশাপাশি ঘোষণা করেছিলেন তাঁর আশ্রিতদের যাঁরা আঘাত করবে তাঁদের মুখোমুখি হতে হবে রাজার সঙ্গে। সেইসঙ্গে টুইঙ্কেল(Twinkle Khanna) প্রশ্ন করেন রাজ পরিবারে বেড়ে ওঠার অভিজ্ঞতা কেমন। কেমন ভাবেই বা তিনি তাঁর ছেলেমেয়েদের মানুষ করেছেন। সেই যাবতীয় তথ্য উঠে এসেছে সেই সাক্ষাৎকারে। তবে আচমকাই করে বসেন অন্যরকম প্রশ্ন। যার উত্তর দিতে গিয়ে হিমশিম খেয়েছেন রাজমাতা।

সাম্প্রতিক টুইঙ্কেল জানায় তাঁর মা একবার কর্মসূত্রে সেই রাজবাড়ীতে থেকে ছিলেন। সেখানে ঘটে এক ভয়ানক অভিজ্ঞতা। ঘুমিয়ে ছিলেন ডিম্পল। আচমকাই তাঁর মাথার পাশে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি এসে বসেন। সারারাত তাঁর সঙ্গে চলে গল্পগুজব আড্ডা। তবে কিছুক্ষণ পরেই তাঁর মা ডিম্পল বুঝতে পারেন ঘরে কেউ নেই। তাহলে কি সাক্ষাৎ ভূত এসেছিল তাঁর সঙ্গে কথা বলতে! এই প্রশ্ন যখন করা হয় রাজমাতাকে তিনি হেসে উত্তর দেন এটা পুরোটাই কল্পনা। আসলে সেই সময় ডিম্পল একটি হরর ছবিতে কাজ করছিলেন। সেই কারণে এমন ধরনের অবচেতন মনের শিকার হয়েছিলেন তিনি।

Twinkle Khanna