Home Uncategorised Egg Exploded In Micro Oven: টিক টকের ভিডিও দেখে মাইক্রোভেনে ডিমের পোঁচ করতে গিয়ে বিস্ফোরণ, মুখ পুড়ে গেল মহিলার!

Egg Exploded In Micro Oven: টিক টকের ভিডিও দেখে মাইক্রোভেনে ডিমের পোঁচ করতে গিয়ে বিস্ফোরণ, মুখ পুড়ে গেল মহিলার!

by Mahanagar Desk
2 views

টিকটক বা ইউটিউব (TikTok) দেখে নানা ধরণের সুস্বাদু রান্নার চল এখন প্রচণ্ড বেড়ে গিয়েছে। এরকমই একটি ভাইরাল হওয়া টিকটকে রান্নার প্রিপারেশন দেখে ডিম রান্না করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হলেন ব্রিটেনের বাসিন্দা সাফিয়া বশির নামে এক মহিলা (Egg Exploded In Micro Oven)।

টিকটকের রেসিপি অনুযায়ী গরম জলে দেওয়া ডিম ফেটে তাঁর মুখের চামড়ার ভয়ঙ্কর অবস্থা হয়। সাঁইত্রিশ বছরের সাফিয়া ভাইরাল হওয়া ভিডিওয় ডিমের পোচ তৈরির পদ্ধতি দেখে ডিমের পোচ করতে গিয়েছিলেন। আর তখনও বিপর্যয় ঘটে। তাঁর মুখের চামড়ার ওরকম অবস্থার পর সাফিয়া চেনাজানাদের বারবার সতর্ক করছেন তাঁরা যেন টিকটক বা ইউ়়টিউব দেখে জনপ্রিয় ডিস তৈরি করতে না যান।

জানিয়েছেন ওই ভয়ঙ্কর ঘটনার পর তিনি ভীষণভাবে আতঙ্কিত। মাইক্রোওভেনে জল গরম করে ডিমের মধ্য ঠান্ডা চামচ দিতেই সেটি ফোয়ারার মতো ছিটকে গিয়ে তাঁর মুখে লাগে। তাতে মুখের ডান দিকের চামড়া গরম ডিম ও জলের ফোয়ারা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়।

সাফিয়া জানিয়েছেন এটি তাঁর জীবনে সবথেকে বেদনার ঘটনা। জানিয়েছেন ওই সময়টা ছিল ভয়ঙ্কর। তিনি একেবারে বিপর্যস্ত হয়ে পড়েন। তাঁর পরামর্শ, কেউ যেন টিকটকের ট্রেন্ডিং রেসিপি দেখে রান্না করতে না যান। দুর্ঘটনার পর তিনি মুখে ব্যান্ডেজ লাগিয়ে হাসপাতালের এমার্জেন্সি বিভাগে যান। প্রায় বারো ঘণ্টা ধরে যন্ত্রণা ছিল। এখন মুখটা আগের মতো অবস্থায় আসতে শুরু করেছে। সৌভাগ্যবশত গালের দাগগুলো আর নেই। খাবারের ডিস তিনি তিন বছর ধরে বানাচ্ছেন। সম্প্রতি সাফিয়া টিকটকের ভিডিও দেখে ডিমের পোচ তৈরি করতে গিয়েছিলন। যেরকম এর আগে ডিমের পোঁচ তৈরি করে আসছিলেন, তেমনই তিনি পোঁচ তৈরি করতে যান। তার আগে টোস্টও তৈরি করেন। তাঁর প্রাক্তন শাশুড়ি বলেছিলেন মাইক্রোওভেনে কীভাবে পোঁচ তৈরি করতে হয়। তিন বছর ধরে সাফিয়া সেরকমভাবেই তৈরি করে আসছিলেন। কোনও ঝঞ্ঝাট হয়নি। দি ব্রিটিশ মেডিকেল জার্নাল এর আগে মাইক্রোওভেন ডিম দেওয়া হলে ফেটে যাওয়ার আশঙ্কার কথা জানিয়েছিল। কারণ মাইক্রোওভেনে ডিম রান্না করতে গেলে তা বিপদ ঘটাতে পারে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved