Manmohan Singh: অসুস্থ মনমোহনকে দেখতে হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রী, সঙ্গে নিয়ে গেলেন এক ফটোগ্রাফারকে

13

মহানগর ডেস্ক: দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ডাঃ মনমোহন সিং জ্বর ও দুর্বলতা নিয়ে ভর্তি রয়েছেন দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসে। সেখানেই আজ তাঁকে দেখতে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। কিন্তু এখানেই বাঁধে বিপত্তি। একজন ফটোগ্রাফারকে নিয়ে অসুস্থ এই বর্ষীয়ান রাজনীতিবিদের ঘরে ঢুকে যান মন্ত্রী।

এতেই ক্ষিপ্ত মনমোহন সিংয়ের পরিবার। মনমোহন কন্যা দমনদীপ সিং এদিন মন্ত্রীকে আসার জন্য ধন্যবাদ জানালেও কটাক্ষ করেছেন তাঁর মনোবৃত্তিকে। এদিন তিনি বলেন, “মন্ত্রী মহোদয় চিত্রগ্রাহক নিয়ে এসে ভুল করেছেন। আমার বয়স্কা মা চিত্রগ্রাহককে ঢুকতে মানা করেছিলেন। তবে তাঁর কথায় কর্ণপাত পর্যন্ত করা হয়নি। সকলের বোঝা উচিৎ যে আমার মা বাবা চিড়িয়াখানার জন্তু জানোয়ার নন।”

এতেই বিতর্ক ছড়িয়েছে রাজনৈতিক মহলে। প্রধানমন্ত্রী মোদি সহ বিজেপি নেতা নেত্রীরা সর্বক্ষণ ‘ফটো অপ’ এ মজে থাকেন, এই অভিযোগ বহুদিনের। আজকের ঘটনা সেই অভিযোগের আগুনে ঘি ঢালার কাজ করল‌ বলে অভিমত রাজনৈতিক মহলের।

এদিকে প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখে আসার পর টুইট করেন‌ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মাণ্ডব্য। তিনি লেখেন, “আমি ডঃ মনমোহন সিংজি-র সুস্বাস্থ্য এবং দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।” কংগ্রেসের তরফেও তাদের অফিসিয়াল হ্যান্ডলে ট্যুইট করে প্রাক্তন প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করা হয়। বৃহস্পতিবার সন্ধেয় মনমোহন সিংহ-র শারীরিক অবস্থার খোঁজখবর নিতে যান কংগ্রেস নেতা রাহুল গাঁধী।

Also Read:

উমা চলেছেন কৈলাসের পথে, হাওড়ায় শুরু হয়েছে প্রতিমা নিরঞ্জনের পর্ব

Jharkhand: ঝাড়খণ্ডে দুর্গা পুজোয় ভোগ বিতরণে নিষেধাজ্ঞা, ক্ষমা না চাইলে প্রতিমা নিরঞ্জন কর্মসূচি স্থগিতের দাবি পুজো উদ্যোক্তাদের

IPL Final: ‘মর্গ্যান আজ না খেললে আশ্চর্য হব না’, KKR অধিনায়ককে নিয়ে বিষ্ফোরক ভবিষ্যৎবাণী মাইকেল ভনের