Prithviraj Screening : অক্ষয়- অমিত সাক্ষাৎ! পৃথ্বীরাজ চৌহানের স্পেশাল স্ক্রিনিংয়ে আমন্ত্রিত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

45
Prithviraj Screening : অক্ষয়- অমিত সাক্ষাৎ! পৃথ্বীরাজ চৌহানের স্পেশাল স্ক্রিনিংয়ে আমন্ত্রিত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
অক্ষয় কুমার অভিনীত পৃথ্বীরাজ চৌহান স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির থাকবেন অমিত শাহ

মহানগর ডেস্ক : অক্ষয় কুমার(Akshay Kumar) অভিনীত পৃথ্বীরাজ চৌহান স্পেশাল স্ক্রিনিংয়ে(Prithviraj Screening) হাজির থাকবেন অমিত শাহ(Amit Shah)। ছবি নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে সেই খবর। ভারতের সাহসী বীরসন্তান পৃথ্বীরাজ চৌহানে(Prithviraj Screening)’র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার।

আরও পড়ুন, ইতিহাসের ‘ভুল ব্যাখ্যা’ থেকে শুরু করে চরিত্রায়ন, মুজিব ছবির ট্রেলার নিয়ে ক্ষুব্ধ বাংলাদেশ

অক্ষয় ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন সোনু সুদ ,সঞ্জয় দত্ত এবং ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী মানসী চিল্লার। ইয়সরাজ পরিচালনার সংস্থায় এই ছবি। প্যান ইন্ডিয়ার মার্কেট ধরতে হিন্দি ছাড়াও তামিল তেলেগু ও অন্যান্য ভাষায় মুক্তির কথা ভেবেছেন ছবি নির্মাতারা।

আরও পড়ুন,  শাহরুখের গানে কোমর দোলালেন সৌরভ-ডোনা, দাদাগিরির আসর মাতাতে থাকবেন মিঠাই রানিও

সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত এই ছবির গান হরি হর মুক্তি পেয়েছে সোশ্যাল মাধ্যমে। এই গান অক্ষয় নিজের সোশ্যাল মাধ্যমে শেয়ার করে লিখেছেন তাঁর ক্যারিয়ারের অন্যতম দেশপ্রেমের গান এটি। অভিনেতা জানিয়েছেন,’ আমার মতে হরিহর এমন এক গান যেটা হৃদয় ছুয়ে যাবে। সাহসী বীর যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের বীরগাথা এবং তার ত্যাগের তুলে ধরবে এই গান। মোহাম্মদ ঘোড়ীর বিরুদ্ধে যে অসীম সাহসের পরিচয় দিয়েছিলেন তিনি সেই কথাই তুলে ধরা হয়েছে এই গানে।

Prithviraj Screening