বিয়ের আসরে পৌঁছতে দেরি বরের! প্রতিবেশীকে বিয়ে করে নিলেন ‘দাবাং’ কনে

6
indian wedding

মহানগর ওয়েবডেস্ক: বিয়েতে পৌঁছাতে দেরি হয়েছিল বরের৷ আর তাতে রেগেমেগে এমন সিদ্ধান্ত নিলেন কনে যে তা দেখে কপালে চোখ উঠল অতিথিদের৷ বিয়ের আসরে পৌঁছতে বরের দেরি হওয়ায় সোজাসুজি বিয়ে বাতিল করলেন কনে৷ শুধু তাই নয়৷ রেগেমেগে সটান প্রতিবেশী এক যুবককে বিয়ে করে নিলেন কনে৷ এমনই অবাক করা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে৷ বিয়েটা হওয়ার কথা ছিল দুপুর দুটোয়। তবে বরযাত্রীর পৌঁছাতে রাত হয়ে যায়। আর এতেই চটে যায় কনে ও তাঁর পরিবার।

জানা গিয়েছে, বরের পর বারবার পণের জন্যও চাপ দিচ্ছিল মেয়ের পরিবারকে৷ সেটা মুখ বুঝে সহ্য করে নিলেও বরের বিয়ের আসরে দেরিতে পৌঁছনো সহ্য করতে পারেনি কনে ও তার পরিবার৷ এদিকে বর দেরিতে আসায় বিয়ের লগ্নও পার হয়ে যাওয়ার জোগার৷ আর তাতেই প্রতিবেশী যুবককে বিয়ে করার সিদ্ধান্ত নেয় কনে৷ গ্রামেরই একটি কমিউনিটি হলে সেই বিয়ে সম্পন্ন হয়। এখানেই গল্প শেষ নয়৷ বিয়ের পর ওই প্রতিবেশী যুবকের বাড়ি না গিয়ে ‘জাঁদরেল’ এই কনে অপেক্ষা করেন বরপক্ষ আসার জন্য৷ যাতে চমকে দেওয়া যায় তাদের৷ হয়ও তেমনটাই৷ বিয়ে করতে এসে বর দেখে তার হবু বউয়ের বিয়ে ততক্ষণে হয়ে গিয়েছে৷

এদিকে কনের পরিবার অভিযোগ, যুবকের বাড়ি থেকে অনবরত নগদ ও মোটোরবাইকের দাবি করা হচ্ছিল। এদিকে বরের পরিবার দাবি করে কনেপক্ষ তাদেরকে মারধর করে। শেষমেষ পুলিশ ডেকে এনে বিষয়টির মীমাংসা করা হয়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘উভয় পক্ষই পুলিশের কাছে দ্বারস্থ হয়। তবে কনে সেই বরকে আর বিয়ে করতে চাননি’।