Vicky-Katrina : রাজস্থান সাক্ষী থাকল স্বপ্নের বিয়ের, সাদা ঘোড়ায় এলেন ভিকি, ফুলের পালকিতে ক্যাটরিনা

10
বিয়ে হয়ে গেল ভিকি এবং ক্যাটরিনার

মহানগর ডেস্ক : অবশেষে বিয়ে হয়ে গেল ভিকি এবং ক্যাটরিনার। তবে চেষ্টা করেও লুকিয়ে রাখতে পারলেন না নিজেদের বিয়ের ছবি রাজস্থানের বিলাসবহূল হোটেলের বারান্দাতেই পাওয়া গেল নবদম্পতির ঝলক। সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

লাল লেহেঙ্গা, মাথায় জড়য়া এবং মুখে একরাশ হাসি নিয়ে নববধূর সাজে পাওয়া গেল ক্যাটরিনাকে। নিজেকে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে নিজেকে সাজিয়েছেন তিনি। অপরদিকে ঘিয়ে রঙের শেরওয়ানি এবং মাথায় পাগড়ি পড়ে রাজবেশে হয়েছিলেন ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন দুই তারকা। সেই সঙ্গে দেখা যাচ্ছে গোটা দুর্গ জুড়ে বাজি এবং আলোর রোশনাই। নীচে অতিথীদের ভিড়।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কাঁচের কাজ করা ফুল দিয়ে সাজানো পালকিতে করে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। অপরদিকে সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছেন ভিকি। খাটানো হয়েছিল তাবু অতিথিদের জন্য। বিদেশ থেকে আনানো হয়েছে চার লক্ষ টাকার কেক। সঙ্গে ছিল জমাটি পেটপুরে খাওয়ার আয়োজন।

এছাড়া হয়েছিল কচুরি ,ডালের বিভিন্ন আইটেম, ১০ ধরনের মিষ্টি ,স্নেক হিসেবে রাখা হয়েছিল সিঙ্গারা,ধোকলা ,কাবাব। মাছের থালি থেকে রাজস্থানী ডাল বাটি চুর্মা এবং বিদেশ থেকে আনা হয়েছিল হরেক রকম ফল এবং সবজি।

Vicky-Katrina