বিয়ের পর স্ত্রীয়ের সঙ্গে প্রথম জন্মদিন পালন ভিকির,উড়ে গেলেন সুদূর আমেরিকা

51

মহানগর ডেস্ক : ৩৪ বছরে পা দিলেন ভিকি কৌশল। তবে এবারের জন্মদিনটা বাকি বছরের থেকে একটু স্পেশাল। কারন এ বছর তাঁর পাশে রয়েছেন ভালোবাসার মানুষ, তাঁর স্ত্রী ক্যাটরিনা। সেইসঙ্গে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন অভিনেতা।

 

জন্মদিনটা একটু স্পেশাল করে কাটাতে সস্ত্রীক উড়ে গেলেন নিউইয়র্ক। সেখানেই কেক কাটলেন স্ত্রীকে পাশে রেখে। সেই মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতেও। সঙ্গে লিখেছেন ,’ আমার কিছু প্রিয় মানুষদের সঙ্গে নতুন বছরে প্রবেশ। তোমাদের মন থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি’। যা দেখে চোখ জুড়িয়েছে নেট নাগরিকদের। তবে তাঁরাও শুভেচ্ছাবার্তা জানাতে ভোলেননি অভিনেতাকে। একের পর এক মিষ্টি বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভিকি-ভক্তরা।

 

তবে হাজার হোক বরের জন্মদিন বলে কথা। তাই ক্যাট সুন্দরীও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিকির বার্থডে ব্যাশের কিছু মুহূর্ত। ভিকির এবং নিজের ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন,’ নিউইয়র্ক ওয়ালা জন্মদিন, তোমার সমস্ত কিছু ভালো হোক, ইচ্ছা পূরণ হোক’। তবে চুপ করে থাকেননি ভিকিও। ক্যাটরিনার ছবিতে মন্তব্য করেছেন,’ শাদিওয়ালা জন্মদিন’। তবে বর বউয়ের এমন খুনসুটি দেখে হেসেই খুন নেট নাগরিকরা।

 

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি এবং ক্যাটরিনা। রাজস্থানের বিলাসবহুল দুর্গে বসে ছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। তবে বিয়ের পরেই সেখান থেকেই উড়ে গিয়েছেন মলদ্বীপে। ফিরে এসে দুজনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে গিয়ে । ভিকি আপাতত ব্যস্ত লক্ষণ উতেকারের শিরোনামহীন ছবি নিয়ে। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে। অপরদিকে ক্যাটরিনা ব্যস্ত ‘টাইগার থ্রি’ ছবি নিয়ে,যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন সলমান খান।