‘আমার সিনেমাও একদিন অক্ষয়ের মতো ২০০ কোটি আয় করবে’, ইচ্ছাপ্রকাশ বিদ্যার

16
kolkata

Highlights

  • বিদ্যা আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘শকুন্তলা দেবী’ বায়োপিক নিয়ে
  • এখন অক্ষয়ের সিনেমাই ২০০ কোটি কামায়
  • বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে বিদ্যা বালনের

 

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে বিদ্যা বালনের। নিজের মত প্রকাশে সবসময় ঠোঁটকাটা তিনি। বিশেষ করে বলিউডে মহিলাদের ক্ষমতায়নের বিষয়ে নানা মন্তব্য করতে দেখা যায় তাঁকে। বিশেষ করে বলিউডের সিনেমায় মহিলাদের গুরুত্ব অর্থাৎ নায়িকাদের গুরুত্ব দিনে দিনে বারার জন্য খুবই খুশি তিনি। বলিউডে একাধিক মহিলা কেন্দ্রিক সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে বিদ্যাকে। ‘দ্য ডার্টি পিকচার’, ‘কাহানি’, ‘তুমহারি সুল্লু’, আর প্রত্যেকটি সিনেমাই বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। গত বছরেই মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল’ সেই সিনেমাতে অক্ষয় ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, নিথিয়া মেনেন, কৃতি কুলহারিকে। যা বলিউডে ২০০ কোটির ব্যবসা এনে দেয়।

সেই প্রসঙ্গে বিদ্যা জানান, ”এখন মানুষ মহিলা কেন্দ্রিক সিনেমা দেখেন। এটা কিন্তু ভুল নয়, বলিউডে এখন এইধরনের সিনেমা বানানো হচ্ছে যার জন্য মানুষ দেখতে পারছে। মানুষ এখন মহিলা কেন্দ্রিক সিনেমা দেখার জন্য পয়সা দিয়ে টিকিট কাটছেন। তাই আমরা সিনেমা বানাতে আরও বেশি উদ্যোগী হচ্ছি। তাই এখন মহিলা কেন্দ্রিক সিনেমা বানাতে কোনও প্রযোজকের দ্বিধা বোধ নেই। তাই আমার ধারণা ভবিষ্যৎ-এ এমন একটা দিন আসবে যেখানে আপনারা গিয়ে দেখবেন কোনও একটি সিনেমা বানানো হয়েছে যার মুখ্য চরিত্রে নায়িকা কিংবা নায়ক রয়েছেন। আর গল্পটা তাদের নিয়েই। তাই আপনার কাছে সেটাই তখন গ্রহণযোগ্য হয়ে যাবে। আপনারা শুধু ভালো গল্প খুঁজবেন তখন।” বিদ্যা আরও জানান, ”এখন অক্ষয়ের সিনেমাই ২০০ কোটি কামায়, আমার ধারণা এমন একটা দিন আসবে যখন মহিলা কেন্দ্রিক সিনেমাও ২০০ বা ৫০০ কোটি কামাবে বক্স অফিসে। সেইদিন খুব একটা দূরে নেই।”

বিদ্যা আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘শকুন্তলা দেবী’ বায়োপিক নিয়ে। ভারতের জনপ্রিয় গণিতজ্ঞ বলা হয় যাকে, এই সিনেমাতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যিশু সেনগুপ্ত, অমিত সাধ ও সান্য মালহোত্রাকে।