Vikram Vedha : সামনে এল বিক্রমের লুক, প্রশংসায় ভরিয়ে দিলেন ‘আসল বিক্রম’ মাধবন

69
সইফের লুক দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন 'আসল বিক্রম' মাধবন

মহানগর ডেস্ক : চোখে চশমা, পরনে সাদা ধবধবে টাইট ফিটিং টি-শার্ট,হাতে ঘড়ি একেবারে হ্যান্ডসাম পুলিশ অফিসারের লুকে ধরা দিলেন সইফ আলি খান। আসন্ন ছবি বিক্রম বেদাতে বিক্রম চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে ঝলক সামনে আসতে নিজেকে আটকাতে পারলেন না আসল বিক্রম। তামিল ছবিতে অভিনীত ‘বিক্রম বেদা’তে ‘বিক্রম’ চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন। প্রশংসায় ভরিয়ে দিলেন সাইফ আলি খানকে।

নেট মাধ্যমে প্রথম লুক প্রকাশ পেতেই মাধবান লিখেছেন,’ আর অপেক্ষা করতে পারছিনা সিনেমাটা দেখার জন্য। বুঝতেই পারছি সিনেমা হলে একেবারে পার্টি হতে চলেছে। দারুন লাগছে তোমাকে সইফ। জলদি গিয়ে বেদাকে ধরো’। তবে প্রশংসা করতে ভোলেননি সহকর্মী হৃত্বিকও। তিনি লিখেছেন,’ বিক্রম, একজন সেরা অভিনেতা সহকর্মী। আমি দীর্ঘ বছর ধরে প্রশংসা করেছি তোমার। আমি জানি এমন একটি অভিজ্ঞতা হতে চলেছে যা সারা জীবন মনে থাকবে আমার। আর সত্যিই অপেক্ষা করতে পারছিনা’।

প্রায় দুই দশক পর পর্দায় আসতে চলেছেন হৃত্বিক রোশন এবং সইফ আলি খান। এর আগে ‘না তুম জানো না হাম’ ছবিতে অভিনয় করেছিলেন দুজনে। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নজর কেড়েছিল দর্শকদের। এতদিন পরে ফের একসঙ্গে অভিনয় করার উৎসাহ লুকোতে পারলেন না কেউই। তামিল হিট সিনেমা ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক হতে চলেছে এই ছবি। ছবির নাম অপরিবর্তিত রেখেই কাজ শুরু করবেন পরিচালক। ছবিতে বিক্রমের চরিত্র অভিনয় করেছিলেন আর মধুবন এবং বেদার চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি।

প্রাচীন ছোটদের গল্প বিক্রমবেতালের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে বিক্রম বেদা ছবি। বিক্রমের জীবনের একমাত্র লক্ষ্য হল গ্যাংস্টার বেদাকে হত্যা করা। কিন্তু দুজনের লড়াইতে শেষ পর্যন্ত জিতবে কে?বেদার ফাঁদে কি পা দেবে বিক্রম? নাকি বেদার সঙ্গে দেখা হওয়ার পর দৃষ্টিভঙ্গি বদলে যাবে বিক্রমের সেই নিয়েই গল্প বিক্রম বেদা।

Vikram Vedha