Home Entertainment Vikram Vedha : স্বামীর প্রশংসায় পঞ্চমুখ করিনা, কী বললেন সইফ-হৃত্বিকের ব্লকবাস্টারকে নিয়ে

Vikram Vedha : স্বামীর প্রশংসায় পঞ্চমুখ করিনা, কী বললেন সইফ-হৃত্বিকের ব্লকবাস্টারকে নিয়ে

by Oindrila Chakraborty
Vikram Vedha : স্বামীর প্রশংসায় পঞ্চমুখ করিনা, কী বললেন সইফ-হৃত্বিকের ব্লকবাস্টারকে নিয়ে

মহানগর ডেস্ক : আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে সইফ আলি খান হৃত্বিক রোশন অভিনীত বিক্রম ভেদা। ২০১৭ সালে মুক্তি পাওয়া তামিল হিট বিক্রম ভেদা থেকে অনুপ্রাণিত হয়ে হিন্দিতে এই ছবি তৈরি করা হয়েছে। যার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। তবে ছবি মুক্তির আগেই তার স্পেশাল স্ক্রিনিংয়ের হাজির করেছিলেন ছবির নির্মাতারা। সেখানে নিজের বরের প্রশংসায় পঞ্চমুখ করিনা কাপুর খান। লিখলেন এক মন ভালো করা মিষ্টি চিঠি।

অভিনেত্রী লিখেছেন,’ শ্রেষ্ঠ ছবি ,শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠগল্প, শ্রেষ্ঠ পরিচালনা। কি ভালো ছবি ব্লক ব্লাস্টার’। তবে বেবোর মতই ছেলে প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিকের বাবা। ট্যুইট করে জানিয়েছেন,’ বিক্রম ভেধা দেখলাম। অদ্ভুত ভালো রকমের ছবি। পরিচালককে অনেক শুভেচ্ছা। একইসঙ্গে অভিনেতা এবং ছবির নির্মাতাদের শুভেচ্ছা’।

উল্লেখ্য, চোর পুলিশের একনয়া যুগলবন্দী নিয়ে হাজির হৃত্বিক-সইফ আলি খান। পুলিশের ভূমিকায় দেখা যাবে সইফ এবং ধূসর চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। পুষ্কর গায়ত্রী পরিচালিত এই ছবির ট্রেলার সামনে আসার পর থেকেই উত্তেজনা দানা বেঁধেছিল অনুরাগীদের মধ্যে। যদিও ব্রহ্মাস্ত্র ছবির প্রচারের জন্য হৃত্বিক রণবীরের পাশে দাঁড়ানোর জন্য বয়কটের ডাক উঠেছিল নতুন ছবিকে ঘিরে। যদিও সেসব বিতর্ক পেছনে ফেলে ছবির কলাকুশলীরা জোরকদমে প্রচার সারছেন বিক্রম ভেদার।

You may also like

Leave a Comment