Viral Video : সকালে জগিংয়ে যাবেন ভাবছেন? বানাবেন নাকি কাঠবিড়ালিকে সঙ্গী? দেখুন তবে এই মজার ভিডিও

127
Viral Video : সকালে জগিংয়ে যাবেন ভাবছেন? বানাবেন নাকি কাঠবিড়ালিকে সঙ্গী? দেখুন তবে এই মজার ভিডিও
কয়েকটি কাঠবিড়ালি ছুটতে থাকে সেই ব্যক্তির পেছনে

মহানগর ডেস্ক : সকালবেলা হাঁটতে যাবার নেশা বা জগিংয়ে যাওয়ার নেশা আমাদের অনেকেরই রয়েছে। শরীর স্বাস্থ্যের কথা থেকেই হোক কিংবা একেবারে নিজের মতন কাটাবেন বলে অনেকেই সূর্যের আলো ফুটতে না ফুটতেই বেরিয়ে পড়েন নিরিবিলিতে। আর এই পরিবেশটা বেশ ভালই হাঁটার জন্য। তবে আচমকা হাঁটতে-হাঁটতে যদি দেখেন একটি সঙ্গী জুটে গিয়েছে তখন?

আরও পড়ুন, বড় সাফল্য, কাশ্মীরে নিরাপত্তারক্ষীর গুলিতে খতম ৩ পাকিস্তানি জঙ্গি

তবে নিশ্চিত করে বলতে পারি এই সঙ্গী কিন্তু মোটেই আপনাকে বিরক্ত করবে না। যদি দেখেন আপনার পায়ের সঙ্গে তাল মিলিয়ে পাশাপাশি ছুটছে কয়েকটি কাঠবিড়ালি তখন ! সম্প্রতি এমনই এক বিস্ময়কর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এক ব্যক্তি কাক ভোরে উঠে পৌঁছে গিয়েছেন বাড়ির সামনের পার্কে। কারণ, ওই যে সকালবেলায় সময় কাটাবেন একা নিরিবিলিতে। আচমকাই দেখেন কয়েকটি সেখানে ঘুরে ফিরে বেড়াচ্ছে বেশ কয়েকটি কাঠবেড়ালি। সঙ্গে সঙ্গে সেই ব্যক্তি এক জব্বর বুদ্ধি আটেন। পরের দিন থেকে কয়েকটি বাদাম নিয়ে সেই পার্কে পৌঁছান যথাসময়ে। তারপর ছুটতে ছুটতেই বেশ কিছুটা বাদাম ছড়িয়ে দেন পথে। সেই দেখাদেখি কয়েকটি কাঠবিড়ালি ছুটতে থাকে সেই ব্যক্তির পেছনে।

সাধারণত বাদাম কাঠবিড়ালিদের অতি প্রিয় একটি খাবার। আর সেই কারণেই নাকি বেশ বুদ্ধিরও অধিকারী হয় তাঁরা। তাই ঐ ব্যক্তির ইশারা বুঝতে বেশি সময় লাগেনি কাঠবিড়ালিদের। তবে এই ঘটনা ফ্রেমবন্দি করেছেন আরেক ব্যক্তি। অ্যালিশন ক্যামেরুন নামের এক মহিলা পুরো ঘটনাটি ফ্রেমবন্দি করে ছেড়ে দিয়েছেন সোশ্যাল মাধ্যমে। সঙ্গে লিখেছেন,’ এতদিনে বুঝলাম কেন ওই জগার ওদের বাদাম দিত। আসলে বাদামের লোভেই কাঠবিড়ালি তার পেছনে ছুটত’। তবে এই মিষ্টি মুহূর্ত ভাইরাল হতে বেশি সময় লাগেনি। চোখের পলকে এর ভিউ ছাড়িয়েছে ৫.১ লাখ। আর লাইক সেও ১৮ হাজারের ঘরে। সঙ্গে সঙ্গে বিভিন্ন মানুষ মন্তব্য করেছেন সেই ভিডিওতে। কেউ লিখেছেন,’ বাহ দারুন বুদ্ধি তো’। আবার কেউ লিখেছেন,’ দুই বন্ধুর জগিং তাহলে ভালোই চলছে’।

Viral Video