Virat kohli : অনুষ্কা চোখের আড়াল হতেই ‘পুরনো বিরাট’, আর থাকলে একদম ‘গুড বয়’… এমনটাই জানালেন ছোটবেলার বন্ধু

79
অনুষ্কা চোখের আড়াল হতেই 'পুরনো বিরাট'

মহানগর ডেস্ক : বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। সারাজীবনে পেয়েছেন অনন্য সম্মান। ভারতীয় অধিনায়কত্ব থেকে সামলেছেন ক্রিকেটের ইতিহাসে ভারতকে এক নম্বরে পৌঁছে দেওয়ার জন্য যাবতীয় গুরুদায়িত্ব। পশ্চিম দিল্লিতে বেড়ে ওঠা সাধারন ছেলেটা কবে যে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হয়ে গেল তা যেন সময়ই জানে ।তবে এত বড় ক্রিকেটার হয়েও এখনো পুরনো বিরাট হিসেবেই ধরে রেখেছেন তিনি।

সম্প্রতি তাঁর এক ছেলেবেলার সতীর্থ জানিয়েছেন বিরাট এখনো পুরনো বিরাটই রয়ে গেছে। তবে সামান্য অদল-বদল ঘটেছে তার। ৩৩ বছর বয়সে এসে নিজেকে একরকম ধরে রেখেছেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে ছেলেবেলার বন্ধুর সঙ্গে দেখা হয় তাঁর। সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। তবে অনুষ্কা যেই চোখের আড়াল হচ্ছে সঙ্গে সঙ্গে আসল রূপ প্রকাশ পেয়েছে বিরাটের আবার ফিরে এলেই একেবারে ‘লক্ষী ছেলে’।

তাঁর সতীর্থ সাঙ্গওয়ান জানিয়েছেন,’ সম্প্রতি এক অনুষ্ঠানে ওর সঙ্গে দেখা হয়েছিল। ভেবেছিলাম হয়তো ওর মধ্যে অনেক বদল দেখতে পাবো। তবে অনুষ্কা চোখের আড়াল হতেই পুরনো বিরাট হয়ে গেল। সঙ্গে সঙ্গে বলল চল ভাই শুরু হয়ে যাই। আবার যেই অনুষ্কা ফিরে এল সঙ্গে সঙ্গে অন্য বিরাট। এমনভাবে লুকোচুরি চলছিল’।

Virat kohli