সিটির জার্সি গায়ে চাপিয়ে গুয়ার্দিওলাকে বিশেষ বার্তা বিরাটের

12

মহানগর ডেস্ক: আইপিএল চলাকালীন ম্যাঞ্চেস্টার সিটির হেডস্যার পেপ গুয়ার্দিওলাকে নিজেদের জার্সি উপহার দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই জার্সি হাতে নিয়ে ক্রিকেটের নিয়মকানুন শেখার কথা বলেছিলেন ম্যান সিটি বস।

এবার ইংলিশ ক্লাবটির জার্সি গায়ে চাপালেন ব্যাঙ্গালুরুর প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ম্যান সিটি ও কোহলি- উভয়েরই স্পনসর পুমা। তাদেরই উদ্যোগে মূলত জার্সির এই অদলবদল। তবে জার্সি গায়ে দিয়ে গুয়ার্দিওলার জন্য বিশেষ এক বার্তাও দিয়েছেন কোহলি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অ্যাকাউন্টে পেপকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক। প্রথমে ইংরেজিতে বলার পর পঞ্জাবিতে সিটি ও গুয়ার্দিওলার জন্য বার্তা দিয়েছেন কোহলি। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

চাক দে ফাট্টে লেখা ক্যাপশনের সেই ভিডিওতে কোহলি প্রথমে ইংরেজিতে বলেন, ‘হেলো পেপ, আমি আশা করি তুমি ভালো আছো। গত মৌসুমটা দুর্দান্ত ছিল। এ মৌসুমেও ভালোভাবে এগুচ্ছো। তোমার খেলা এবং উজ্জীবনী শক্তি উপভোগ করছি।’ এরপর পঞ্জাবি ভাষায় তিনি বলেন, ‘পেপ, খেলাটা কিন্তু দারুণ চলছে। তুমি তো ম্যান সিটির হয়ে অসাধারণ সব অর্জন করেছো। এখনই থেমে যেও না, ঠিক আছে? আমাদের আবারও শিরোপা ঘরে তুলতে হবে।’

ইংলিশ প্রিমিয়ার লিগের গত আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ম্যান সিটি। চলতি আসরেও ১৭ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে রয়েছে সবার ওপরে। সবশেষ ম্যাচে লিডস ইউনাইটেডকে ৭-০ গোলে হারিয়েছে তারা।