ভোট- পরবর্তী হিংসায় মৃত বিজেপি নেতার বাড়িতে CBI, চলল জিজ্ঞাসাবাদ

6

 

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ডিসেম্বর মাসের পর ফের বারাসাতে ভোট পরবর্তী হিংসায় মৃত বিজেপি কর্মী মহম্মদ আলী চন্দনপুর এলাকার বাড়িতে মঙ্গলবার দুপুরে পৌঁছালেন সিবিআইয়ের ৩ জন প্রতিনিধি দল।

প্রসঙ্গত, গত বছরের ২৫ জুন তৃণমূলী হামলায় গুরুতর আহত হন মহম্মদ আলী নামে এক বিজেপি নেতা। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আগস্ট মাসের ৬ তারিখ কলকাতার আরজিকর হাসপাতালে মৃত্যু হয় তাঁর। প্রথম থেকেই পরিবারের অভিযোগ ছিল, মহম্মদ আলীকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পিটিয়ে খুন করেছে।

যদিও এরপর ভোট-পরবর্তী হিংসা মামলায় সিবিআই তদন্ত ভার গ্রহণ করার পর, এই ঘটনায় খুনের মামলা রুজু করেছেন সিবিআই অফিসাররা। মঙ্গলবার দুপুরে এই মামলার তদন্ত করতে ফের বারাসাতের চন্দনপুরে নিহত বিজেপি কর্মীর বাড়িতে আসেন সিবিআইয়ের তিনজন সদস্যের একটি প্রতিনিধি দল। মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে কথাও বললেন তাঁরা।

এদিন মৃতের বড় দাদা সাংবাদিকদের জানান, মাঝেমধ্যেই সিবিআইয়ের আধিকারিকরা তদন্তের জন্য আসেন তাঁদের এলাকায়। এদিন মূলত মহিলাদের সঙ্গেই কথা বলেছেন তাঁরা। প্রায় ঘন্টাখানেক ধরে চলেছে জিজ্ঞাসাবাদ। তবে তদন্তের গতি কোন দিকে সে বিষয় কিছু জানাতে পারেননি তিনি। তিনি বলেন, ‘এই বিষয়ে অফিসারদের জিজ্ঞেস করলে ওনারা বলছেন, আদালতের বিচারাধীন রয়েছে বিষয়টি। ওনারা আমাদের পরিষ্কারভাবে কিছু জানাচ্ছেন না।’