Home Featured WB Police: টুইটার থেকে ডিলিট রাজ্য পুলিশের বিজেপি নেতাকে নিয়ে বিজ্ঞাপন

WB Police: টুইটার থেকে ডিলিট রাজ্য পুলিশের বিজেপি নেতাকে নিয়ে বিজ্ঞাপন

by Anamika Nandi
WB Police: টুইটার থেকে ডিলিট রাজ্য পুলিশের বিজেপি নেতাকে নিয়ে বিজ্ঞাপন

মহানগর ডেস্ক: পশ্চিমবঙ্গের রাজ্য পুলিশের টুইটে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা। বিজেপি নেতা (BJP Leader) কিভাবে রাজ্য পুলিশের বিজ্ঞাপনে জায়গা পেল তাই নিয়েই উঠেছিল একাধিক প্রশ্ন। আর চারিদিকে শোরগোল হতেই ফেসবুক পোস্ট ও টুইটার থেকে সেই বিজ্ঞাপন সরিয়ে দিল পশ্চিমবঙ্গ পুলিশ (WB Police)। বর্তমানে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল। আর পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তারপরেও রাজ্য পুলিশের টুইটার এবং ফেসবুক পোস্টে দেখা গিয়েছিল বিজেপি নেতার রুদ্রনীল ঘোষ এর বিজ্ঞাপন। যা নিয়ে রাজনৈতিক মহলে পড়েছিল শোরগোল।

আরও পড়ুন: মমতার বৈঠক এড়িয়ে যাওয়া দল বিজেপির সমর্থনে, দ্রৌপদীর মুখে চওড়া হাসি

বৃহস্পতিবার আচমকাই দেখা যায়, পশ্চিমবঙ্গ পুলিশের টুইটারে রুদ্রনীলের ছবি দিয়ে বিজ্ঞাপন দিয়েছে। ক্যাপশনে লেখা হয় ‘সংযত থাকুন, সচেতন হোন, আসক্তি থেকে নিজেকে দূরে রাখুন এবং অন্যান্যদের দূরে থাকতে সাহায্য করুন’। এছাড়াও রুদ্রনীলের যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে, ‘বিভিন্ন জায়গায় মাদকচক্রের খপ্পরে পড়ে কখন যে আপনি নিজেই মাদকাসক্ত হয়ে পড়বেন ধরতে পারবেন না’।

যদিও এই প্রসঙ্গে বিজেপি নেতা রুদ্রনীল জানিয়েছেন, ‘ভালো কাজে ব্যবহার হলে আমার কোনও আপত্তি নেই। কিন্তু পুলিশ কর্তাদের বকুনি খেতে হলে জানি না’।

You may also like