‘বিরোধীরা বিধানসভাকে বিধানসভা বলে মনেই করেন না’, বিজেপিকে এক হাত নিলেন মমতা

38

মহানগর ডেস্ক: শুরু হয়েছে রাজ্য বিধানসভার (State Assembly) শীতকালীন অধিবেশন। সেই অধিবেশনে অসহযোগিতার পথে হেঁটেছে প্রধান বিরোধী দল ভারতীয় জনতা পার্টি (Bharatiya Janata Party)। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) জানিয়ে দিয়েছেন যে উৎসবের মরসুম হওয়ায় আগামী ১৫ নভেম্বর পর্যন্ত তাঁরা বিধানসভার অধিবেশনে যোগ দেবেন না।

যদিও ব্যতিক্রম হিসেবে গতকাল প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) সম্পর্কে বিধানসভায় স্মৃতিচারণ করতে দেখা গিয়েছে শুভেন্দুকে। এইবার বিরোধীদের অনুপস্থিতি নিয়ে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বিরোধীরা বিধানসভার মর্যাদা রাখছেন না বলে অভিযোগ করেন তিনি।

এদিন মমতা বলেন, “বিরোধীরা বিধানসভাকে বিধানসভা বলে মনেই করেন না। যখন ইচ্ছা হয়, তখন আসেন, যখন ইচ্ছা হয় না তখন আসেন না। এতে আমার মর্মবেদনা হয়, তবে খারাপ লাগে না।”

প্রসঙ্গত উৎসবের মরসুমে জনসংযোগে ব্যস্ত থাকবেন বিজেপি বিধায়করা বলূ দাবি করেছিলেন বিরোধী দলনেতা। তিনি বলেছিলেন, “উৎসবর মরসুমে শাসকদল বিধানসভায় আসতে পারেন। কিন্তু আমরা কালীপুজো, দেওয়ালি, ছট পুজো, জগদ্ধাত্রী পুজোতে সাধারণ মানুষের সঙ্গে থাকব। শেষ তিনদিন আমরা বিধানসভায় থাকব ততক্ষণ পর্যন্ত যদি অধিবেশন চালু থাকে।”

Also Read:

সবরকম জটিলতা কাটিয়ে শপথ নিলেন নবনিযুক্ত বিধায়কগণ, শপথ বাক্য পাঠ করালেন বিধানসভার অধ্যক্ষ

আফগানিস্তান শীঘ্রই পৃথিবীর নরক হতে চলেছে: বিশ্ব খাদ্য সংস্থা 

শিয়রে আর্থিক অনটন, বাবা-মা ও বোনকে খুন করে আত্মহত্যার চেষ্টা যুবকের