Subrata Mukherjee: পঞ্চায়েত মন্ত্রীর শারীরিক অবস্থা অপরিবর্তিত, ব্রেকফাস্ট সারলেন ওটস আর পেঁপে খেয়ে

42

মহানগর ডেস্ক: রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা অপরিবর্তিত। অর্থাৎ এখনও তিনি স্থিতিশীল রয়েছেন। তবে স্বস্তির খবর যে আজ সকালে নিজে হাতেই প্রাতঃরাশ সেরেছেন তিনি। খেয়েছেন ওটস ও পেঁপে। তাঁর বাইপ্যাপ খুলে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে গতকাল SSKM হাসপাতালে গিয়েছিলেন পঞ্চায়েত মন্ত্রী। সেখানেই হঠাৎ অসুস্থ বোধ করায় তাঁকে তড়িঘড়ি‌ হাসপাতালে ভর্তি করা হয়। হাইপারটেনশনের ফলেই এই সমস্যা মাথাচাড়া দেয় বলে খবর। মাল্টি ডিসিপ্লিনারি মেডিকেল বোর্ড গড়ে চিকিৎসা শুরু হয়। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন ডাঃ সরোজ মণ্ডল। পরিবার সূত্রে খবর দীর্ঘদিন যাবৎ সিওপিডি রোগে ভুগছেন সুব্রত।

সুব্রতর শারীরিক অবস্থার খোঁজ নেন উত্তরবঙ্গে সফররত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুব্রত জায়া ছন্দবাণী মুখোপাধ্যায় জানান, “ও চেক আপে গিয়েছিল। আচমকা সমস্যা হয়। এখন আইসিইউ-তে আছে।”

উল্লেখ্য, ৭০ এর দশকে কংগ্রেসের কিংবদন্তি নেতা প্রিয়রঞ্জন দাসমুন্সির হাত ধরে রাজনীতিতে হাতেখড়ি সুব্রতর। পরবর্তীকালে বাম আমলে কলকাতার মেয়র পদে নির্বাচিত হন তিনি। মাঝখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মনোমালিন্য হওয়ায় ফিরে যান কংগ্রেসে। ২০১১র বিধানসভা নির্বাচনের আগে তাঁর আবারও প্রত্যাবর্তন ঘটে জোড়াফুল শিবিরে। বিগত ১০ বছর ধরে তিনি পঞ্চায়েত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

Also Read:

বেহাল অবস্থা উত্তরবঙ্গের পথঘাটের, খানাখন্দে জলভর্তি রাস্তায় ভোগান্তির শিকার স্থানীয়রা

বঙ্গ বিজেপিতে হচ্ছে বড়সড় রদবদল! সরছেন কে কে?

Goa: রাজ্যপাল মালিকের বিষ্ফোরক দাবিকে হাতিয়ার করে মুখ্যমন্ত্রী সাওয়ান্তের পদত্যাগ দাবি কংগ্রেস-তৃণমূলের