‘উনি বাঘ-সিংহ না ছাগল সেটা নন্দীগ্রামে প্রমাণ হয়ে গিয়েছে’, মমতাকে ফের অশালীন আক্রমণ দিলীপের

42
dilip-mamata
ফের কুরূচিকর মন্তব্য করলেন সভাপতি দিলীপ ঘোষ

মহানগর ডেস্ক: ফের কুরূচিকর মন্তব্য (West Bengal Politics) করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বুধবার সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “উনি (Mamata Banerjee) বাঘ-সিংহ না ছাগল সেটা তো নন্দীগ্রামে (Nandigram) প্রমাণ হয়ে গেছে। ওইরকম ডায়লগ পিসি-ভাইপোর মুখে শুনেছি। হেরে গেলে মানুষ এরকমই হয়। কারও ইডির দাবড়ানি দেখে ব্রেকফেল করেছে। কেউ পরীক্ষা সামনে দাঁড়িয়েছে।”

দিলীপ ঘোষ বলেন, “যিনি লড়াইয়ের সময় ভবানীপুরের মানুষকে ছেড়ে চলে গিয়েছিলেন। আর নন্দীগ্রামের মানুষ তাঁর যোগ্যতাকে বুঝিয়ে দিয়েছেতিনি আবারও সেই ভবানীপুরে ফিরে এলেন। বিধায়ক হওয়ার জন্য। স্বাভাবিকভাবেই ভবানীপুরের মানুষের মনে প্রশ্ন জাগবে কী ব্যাপার তখন আমাদের কথা মনে ছিল না, এখন মনে পড়েছে। ভোট চাইতে এসেছেন সকাল সকাল সবাইকে নিয়ে। ভোটের ময়দানে তার সমস্ত সমাধান হয়ে যাবে।”

দিলীপ ঘোষ আরও বলেন, “রাজনৈতিকভাবে মোকাবিলা কাকে বলে। রাজনীতির মাঠে আমরা হারিয়েছি ওনাকে। যিনি অজেয় ছিলেন। আর যিনি হারিয়েছেন তিনি বিরোধী নেতা। তিনি বিধায়ক হয়ে বিরোধী নেতা হয়েছেন। আর উনি বিধায়ক না হয়েও মুখ্যমন্ত্রী হয়েছেন। হার টা কার হয়েছে? তার পরেও যদি কেউ এই সব কথা বলে তাহলে ধরে নিতে হবে গণতন্ত্রের ওপর তার কোন বিশ্বাস নেই। তিনি প্রতিহিংসার কথা বলছেন। তিনি তিনি অগণতান্ত্রিকভাবে রাজনীতির বাইরে গিয়ে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছেন।”

দিলীপ ঘোষ বলেন, “নির্বাচন নির্বাচনের মত হবে ষড়যন্ত্র হবে না। উনি এবং ওনার ভাইয়েরা ভেবে নিয়েছিলেন যে নন্দীগ্রামে জিতে গিয়ে মুখ্যমন্ত্রী হবেন। অভিজ্ঞতাটা উল্টো হয়েছে। তাই উনি সতর্ক করছেন। আমরা জানি যারা ক্রিকেট দেখেন ১৯৮৩ এর বিশ্বকাপ ওয়ানডে দেখেছিলাম। প্রথমবার ওয়েস্ট ইন্ডিজে গিয়ে ভারত ক্যারাবিয়ানদের হারিয়ে ছিল। ম্যাচের জন্য তৈরি করুন। যারা এখন কাটমানি, সিন্ডিকেটে ব্যস্ত, বিজেপিকে হিংসা করে, শেষ করার চেষ্টা করছেন। তাদেরকেও নির্বাচনের সাধারণ মানুষের সামনে দাঁড়াতে হবে।”

Dilip Ghosh On CM Mamata Banerjee

Read More News: