Home Bengal অভিনেত্রী থেকে শাস্ত্রীয় গায়িকা! পর্দার মনোজের স্ত্রী মেধাকে চেনেন?

অভিনেত্রী থেকে শাস্ত্রীয় গায়িকা! পর্দার মনোজের স্ত্রী মেধাকে চেনেন?

নেটদুনিয়ার নয়া সেনসেশন শ্রদ্ধা জোশী

by Sushama
21 views

মহানগর ডেস্কঃ সামাজিক মাধ্যমের পাতা থেকে পাড়ার ঠেক। সর্বত্র এখন একটাই টপিক টুয়েলভথ ফেল। এই সিনেমা নিয়ে আলোচনা চলছে জোরদার। ছবির বিষয়বস্তু কঠোর বাস্তব নির্ভর হওয়ায় মনোজ শর্মার কঠিন লড়াই এর গল্প অনেকের কাছে অনুপ্রেরনা। প্রতিকূল পরিস্থিতির মধ্যেও মাথা তুলে দাঁড়ানোর কাহিনী টুয়েলভথ ফেল অনুরাগীদের কাছে বিজমন্ত্র। সমালোচক ও দর্শক সকলের কাছে এই ছবি ইতিবাচক প্রভাব ফেলেছে। বিধু বিনোদ চোপড়ার এই গল্প দেখে মুগ্ধ সকলে। আই পি এস মনোজ কুমার শর্মার দুর্দান্ত চরিত্রে বিক্রান ম্যাসির অভিনয় আলাদা করে জায়গা করে নিয়েছে অনুরাগীদের মনে। তবে পর্দার মনোজ শর্মার স্ত্রীর ভূমিকায় শ্রদ্ধা জোশীর ভূমিকা সত্যি প্রশংসনীয়। চেনেন এই মডেল অভিনেত্রীকে?

বিজ্ঞাপনের মুখ থেকে নেট দুনিয়ার ক্রাশ। সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন মেধা শংকর। বেকার প্রেমিকের পাশে থেকে কিভাবে জীবনের লড়াই জারি রাখা যায়, হাজারো যুবতীর কাছে এখন তিনি আইডল ওমেন। অভিনেত্রীর প্রশংসা করেছেন নেট নাগরিক। তবে বাস্তব জীবনে কেমন এই অভিনেত্রী? জানেন? চোখ বুলিয়ে নিন।

মডেলিং দিয়ে শুরু যাত্রাপথ। নয়ডা থেকে টেলিভিশন বিজ্ঞাপন দিয়ে কর্মজীবনে পদার্পন। ২০১৯ এ ‘বিচাম হাউজ’ সিরিজের মাধ্যমে অভিনয় শুরু করেন মেধা। ২০২১ এ অভিনয় করেছিলেন ‘শাদিস্থান’ এ। এভাবেই তিনি অনুরাগীদের মনে দাগ কাটেন স্ট্রিমিং সিরিজ দিল বেকারার দিয়ে।

২০২২ এ অভিনয় করেন ম্যাক্স,মিন অ্যান্ড মেওজাকিতে অভিনয় চলচিত্র উৎসবে প্রসংশা পায়। ২০২৩ এ বিধু বিনোদ চোপড়ার টুয়েলভথ ফেল এর পর নজর করা অভিনয় থেকে এটা পরিষ্কার যে তিনি কমেডি থেকে নাটক বিভিন্ন চরিত্রে পারদর্শী।

অ্যানিমেল অভিনেত্রী তৃপ্তি দিমারির পর ইন্টারনেটের নতুন ক্রাশ এই মেধা শংকর। অভিনয়ের পাশাপাশি তিনি এই সিনেমাতে গান গেয়েছেন। সিনেমার আসল দৃশ্যে মেধার কণ্ঠে গান শুনে অনেকেই ভেবেছিলেন এটা হয়তো শ্রেয়া ঘোষালের কণ্ঠ। পরিচালক জানিয়েছেন লোকেশন সাউন্ড এই তৈরি এই গান। এমন অভিনেত্রীকেই এই সিনেমায় কাস্ট করা হয়েছে যে গান গাইতে পারে এমনটাই জানিয়েছেন বিধু বিনোদ চোপড়া। প্রশিক্ষিত হিন্দুস্তানি শাস্ত্রীয় গায়িকা মেধা শংকর। দিল্লি থেকে স্নাতকের পর ন্যাশনাল ইনসটিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে স্নাতোত্তর ডিগ্রি নেন। তাঁর মা রচনা রাজ শংকর একজন কোরিওগ্রাফার এমনকি নাটকের মঞ্চেও বহুবার প্রশিক্ষণ দিয়েছেন তিনি। একজন উচ্চাকাঙ্খী ইউকেপিএসসি হিসেবে অভিনয় দক্ষতার পাশপাশি বহুমুখী প্রতিভার অধিকারী মেধা শংকর। https://www.instagram.com/s/aGlnaGxpZ2h0OjE4MDEwNzk2Mjg1MDM0MTk1?story_media_id=3251130262446735987_1421363379&igsh=MW91YW1wdjI

3MnZ4

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved