Home Bengal বেপরোয়া অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মৃত ২, নিখোঁজ চালক

বেপরোয়া অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মৃত ২, নিখোঁজ চালক

by Shreya Maji
2 views

মহানগর ডেস্ক: এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন ঘটলো অঘটন। বেপরোয়া গতির অ্যাম্বুল্যান্সের ধাক্কায় প্রাণ হারালেন অন্তত ২ জন। জখম ৪। তাঁরা সকলেই ভর্তি হাসপাতালে। কোচবিহারের তুফানগঞ্জ জাতীয় সড়কের ধারে তল্লিগুড়ি বাজার এলাকায় নেমেছে শোকের ছায়া ।

স্থানীয় ক্লাবের উদ্যোগে বুধবার সন্ধ্যায় তল্লিগুড়ি বাজার এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। সেই সময় তুফানগঞ্জ থেকে কোচবিহারের দিকে যাচ্ছিল একটি অ্যাম্বুল্যান্স। ওই অ্যাম্বুল্যান্সের গতি যথেষ্ট বেশি ছিল। তার জেরে অ্যাম্বুল্যান্সটি প্রথমে একটি দাঁড়িয়ে থাকা বাইককে ধাক্কা মারে।পরে অ্যাম্বুল্যান্সটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একসঙ্গে অন্তত ৬ জনকে ধাক্কা মারে।

দ্রুত আহতদের উদ্ধার করেন স্থানীয়রা। কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। চিকিৎসকরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসা চলছে এখনও বাকিদের।
সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন এই দুর্ঘটনার ফলে স্বাভাবিকভাবেই এলাকায় নেমেছে শোকের ছায়া। অ্যাম্বুল্যান্স চালকের খোঁজ শুরু করেছে পুলিশ। চালক নেশাগ্রস্ত অবস্থায় অ্যাম্বুল্যান্স চালাচ্ছিল কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে পুলিশ কমিশনের তরফে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved