Home Bengal ২৬/১১ মুম্বই হামলার আদলে রেইকি, জঙ্গি টার্গেটে অভিষেক? বিস্ফোরক দাবি লালবাজারের

২৬/১১ মুম্বই হামলার আদলে রেইকি, জঙ্গি টার্গেটে অভিষেক? বিস্ফোরক দাবি লালবাজারের

by Mahanagar Desk
37 views

মহানগর ডেস্ক : ২৬/১১ মুম্বই হামলার ষড়যন্ত্রীর নিশানায় অভিষেক বন্দ্যোপাধ্যায়! অভিযুক্ত ব্যক্তি কলকাতায় এসে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বাড়ির সামনে রেইকিও করেন বলে লালবাজার সূত্রে খবর। সোমবার তাঁকে মুম্বই থেকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। লালবাজারের তরফে জানানো হয়েছে, মুম্বই হামলার ওই ষড়যন্ত্রীর নাম রাজারাম রেগি। রাজারাম কেন কলকাতায় এলেন, ভিডিয়োগ্রাফি করে তার তদন্ত শুরু করেছে লালবাজার।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, অভিষেকের আপ্তসহায়কের সঙ্গে যোগাযোগ করেছিলেন রাজারাম। ফোনও করেছিল, অভিষেককেও ফোন করেছিল এই রাজারাম। তার পরই অভিষেকের বাড়ির সামনে থেকে ঘুরে যান মুম্বই হামলার এই ষড়যন্ত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনেও তিনি রেইকি করেছিলেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পর অভিষেকের নিরাপত্তা আরও আঁটসাঁট করা হচ্ছে। নিরাপত্তা বৃদ্ধি করা হবে মুখ্যমন্ত্রীরও।

লালবাজারের তরফে জানানো হয়েছে, “কিছু মানুষ কিছু রাজনৈতিক ব্যক্তিত্বদের নামে রেইকি করছিল। আমরা প্রাথমিক নাম জানতে পারি রাজারাম রেগে। ইনি মুম্বই অ্যাটাক যখন হয়েছিল তার সঙ্গে যুক্ত ছিলেন। তিনি তখন পরিচয় দিয়েছিল তিনি পলিটিক্যাল লোকদের সঙ্গে যুক্ত আছেন। শেক্সপিয়ার সরণি থানা এলাকায় “অরা” হোটেলে ছিলেন এই ব্যক্তি। তিনি এখানে এসে অভিষেক বন্দোপাধ্যায়ের ফোন নম্বর এবং পিএ-র মোবাইল নম্বর নিয়েছে। তিনি অভিষেকের অফিস যান, তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। এই নিয়ে আমাদের শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ করা হয়।”

কলকাতা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মুরলিধর শর্মার দাবি, “মুম্বই অ্যাটাকের মতো কোনও পরিকল্পনা রয়েছে কিনা। বা তার কোনও যোগসূত্র রয়েছে কিনা সেরকমই কোনও বিষয় পরিকল্পনা করছে কিনা, আমরা তা খতিয়ে দেখব। মুম্বই থেকে রাজারাম রেগেকে অ্যারেস্ট করা হয়েছে। ২৬/১১ মুম্বইে যে জঙ্গি হামলা হয়েছিল তার সঙ্গে একেবারেই এই অ্যাক্টিভিটিটা মিলে যাচ্ছে। সেই কারণেই আমরা এই বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved