Home Bengal দেব রাজনীতি করে না, ওই বিজেপি প্রার্থীর কাজ নেই তাই পয়সা কামাতে এসেছে, দাবি অভিষেকের

দেব রাজনীতি করে না, ওই বিজেপি প্রার্থীর কাজ নেই তাই পয়সা কামাতে এসেছে, দাবি অভিষেকের

এক লক্ষের ব্যবধানে দেবকে জেতালে বাড়ির পাশাপাশি রাস্তাও পাবেন কেশপুরবাসীরা

by Sulekha
10 views

মহানগর ডেস্ক: আগামী শনিবার ঘাটালে ভোট। আর ভর্তি কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে জোর প্রস্তুতি। এর আগে ঘাটাল কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের সমর্থনে সভা করে গিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রোড শো করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এইবার ভোটের আগে রবিবার দেবের প্রচারে জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এই জনসভা থেকে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। কখনো বলেছেন, “দেবের ওসব রাজনীতি করার দরকার পড়ে না। দেব মানুষের সেবা করতেই তৃণমূলে যোগ দিয়েছে।” আবার কখনো বিরোধীদের আক্রমণ করে বলেছেন, “ওই বিজেপি প্রার্থীর নাম নেব না। ও বেচারা চার-পাঁচ বছরে কাজ পায় না বলে রাজনীতিতে নেমেছে টাকা কামাতে।” আর অভিষেকের এহেন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

দেব রাজনীতি করে না, দাবি অভিষেকের

দেব রাজনীতি করে না, দাবি অভিষেকের

এদিন শুধু বিরোধীদের কটাক্ষ করেই নয়, বরং পাশাপাশি সাধারণ মানুষকে বিভিন্নভাবে আশ্বাস দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি সভা থেকে জানিয়েছেন, ‘এক লক্ষের ব্যবধানে দেবকে জেতালে বাড়ির পাশাপাশি রাস্তাও পাবেন কেশপুরবাসীরা। যেহেতু আগের বারে কেশপুর থেকে গত লোকসভায় বিপুল পরিমাণ ভোটে জয়ী হয়েছিলেন দীপক অধিকারী তথা বিশিষ্ট অভিনেতা দেব। সেই কারণেই এবারে কেশপুর বাসীদের জন্য এক বড় ঘোষণা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক ঘোষণা করে জানান, “এক লক্ষের ব্যবধানে দেবকে জেতালে ছ’মাসের মধ্যে বাড়ি তো হবেই তার সঙ্গে কেশপুর বিধানসভায় ৫০ কিলোমিটার গ্রামীণ রাস্তাও হবে। আমি নিজে এক মাসের মধ্যে রাজ্য সরকারকে বলে করে দেওয়ার ব্যবস্থা করব। আমি কথা দিয়ে যাচ্ছি।’’

আরও পড়ুন: টাকা দিয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ, বিজেপির অফিসে হানা, গ্রেফতার ৫

এরসঙ্গেই নাম না করে বিজেপির প্রার্থী হিরণ প্রসঙ্গে তিনি বললেন, “শুধু দেবকে বিপুল ভোটে জয়ী করলেই হবে না, পাশাপাশি কিন্তু এই দু’নম্বরী ভুঁইফোঁড় ফেরেব্বাজ চিটিংবাজ গুলোকে গ্যারেজ করতে হবে। যাতে অণুবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজে পাওয়া যাবে না। আর যদি ভোটের লোভে আপনাদের টাকা দিতে আসে তাহলে আমি বলছি আপনারা নিয়ে নেবেন। পদ্মফুলের থেকে টাকা নিয়ে জোড়াফুলে ভোট দেবেন। শুধু মাথায় রাখবেন, এক নম্বর বোতাম টিপে দীপক অধিকারীকে এক লক্ষের বেশি ভোটে শুধু কেশপুর থেকে জেতাতে হবে।

দেব রাজনীতি করে না, দাবি অভিষেকের

দেব রাজনীতি করে না, দাবি অভিষেকের

এদিন অভিষেক আরও বললেন, “চার দফা ভোট হয়ে গিয়েছে। বিজেপির মাথা, ঘাড়, মেরুদণ্ড, কোমর ভেঙে গিয়েছে। এবার সোমবার হাওড়া-হুগলিতে ভোটে, হাঁটু আর পাটা ভাঙা হবে। আর এদের হাত আর কনুইটা ভাঙবেন মেদিনীপুরের মানুষ। শেষ দফায় তো আমি আছি ডায়মন্ড হারবার। ওদের ঔদ্ধত্য, দম্ভ আর অহংকার ভেঙে চূর্ণ বিচূর্ণ করে বলহরি, হরিবোল বহিরাগতদের। এখানে আমি খুঁটি পুজোটা করে দিয়ে গেলাম। ২৫ তারিখ আপনারা দেবকে ভোট দিয়ে অষ্টমীর অঞ্জলিটা দেবেন আর ৪ তারিখ বিসর্জন হবে দিল্লির বুকে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved