Home Bengal “সন্দেশখালি নিয়ে রাজনীতি করা হচ্ছে”, বসিরহাটের সভা থেকে বললেন অভিষেক

“সন্দেশখালি নিয়ে রাজনীতি করা হচ্ছে”, বসিরহাটের সভা থেকে বললেন অভিষেক

by Sibapriya Dasgupta
14 views

মহানগর ডেস্ক : সন্দেশখালি নিয়ে দলের কি অবস্থান, বুধবার বসিরহাটের বিএসএসএ ফুটবল ময়দানের নির্বাচনী সভা থেকে স্পষ্ট করে দিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেন, “সম্দেশখালি নিয়ে রাজনীতি হচ্ছে। শেখ শাহজাহানকে ইডি বা সিবিআই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ গ্রেফতার করেছে।”

এদিকে অভিষেকের এই মন্তব্যের জবাবে সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সর্দার বলেন, “অভিষেক তাহলে মেনে নিলেন শেখ শাহজাহানকে তাঁরাই লুকিয়ে রেখেছিলেন। না হলে শেখ শাহজাহানকে গ্রেফতার করতে ৫৬ দিন সময় লাগল কেন? কেই দীর্ঘদিন ধরে সন্দেশখালির বিভিন্ন এলাকায় ১৪৪ ধারা জারি করে সাধারণ মানুষের সমস্যা বাড়িয়ে দেওয়া হল?” জনগর্জন সভা মঞ্চ থেকে অভিষেক বুধবার বলেন,“পঞ্চায়েতের প্রতিনিধিরা যদি কারও সঙ্গে দুর্ব্যবহার করেন, যদি কেউ ভেবে নেন যে পঞ্চায়েতে জিতেছেন বলে হাতির পাঁচ পা দেখেছেন- তাঁদের বিরুদ্ধে অভিযোগ পেলে আমরা রেয়াত করি না।” এরপরই অভিষেকের স্পষ্ট উক্তি, “শেখ শাহজাহানকে ইডি বা সিবিআই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ গ্রেফতার করেছে।” অভিষেক এদিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে প্রশ্ন তুলে বলেন, “যাঁদের বিরুদ্ধে সন্দেশখালিতে মূলত নারী নির্যাতনের মতো অভিযোগ উঠেছিল, সেই শিবু হাজরা, উত্তম সর্দারকে কেন সিবিআই হেফাজতে নেওয়া হচ্ছে না?” এই দু’জনকে অবশ্য শেখ শাহজাহানের আগেই গ্রেফতার করেছে পুলিশ।

অভিষেক এদিন আরও বলেন, “শুধু শাহজাহান নয়, সুদীপ্ত সেনকেও গ্রেফতার করেছিল রাজ্যের পুলিশ। পার্থ চট্টোপাধ্যায়, জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে দল।” এদিন অভিষেক গর্বিতভাবে দাবি করেন, অন্য কোনও রাজনৈতিক দল নিজেদের নেতাদের জেলে ঢোকায় না। এদিন বসিরহাটের সভা থেকে লোকসভা নির্বাচন প্রসঙ্গে অভিষেক দাবি করেন, এবার বাংলা আর বাংলা-বিরোধীদের লড়াই। অভিষেক এদিন দাবি করেন, অভিযোগ পেলেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘাড় ধাক্কা দিয়ে জেলে ঢোকায়। বিজেপির উদ্দেশ্য নারী সুরক্ষা নয়, মানুষকে ভুল বুঝিয়ে তৃণমূলের সংগঠনকে দুর্বল করে দেওয়া।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved