Home Bengal এসসি,এসটি,ওবিসি সেলের নেতৃত্বের সঙ্গে বৈঠক অভিষেকের

এসসি,এসটি,ওবিসি সেলের নেতৃত্বের সঙ্গে বৈঠক অভিষেকের

এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছেন ১০ জন তফসিলি জাতিভুক্ত প্রার্থী

by Mahanagar Desk
34 views

মহানগর ডেস্ক : লোকসভা নির্বাচনে পিছিয়ে পড়া সম্প্রদায়ের ভোটকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। তার উপর আবার সিএএ ডারা দেশে কার্যকর হয়েছে। তাই পিছিয়ে পড়া সম্প্রদায়ের পূর্ণ সমর্থন নিজেদের দিকে টানতে মঙ্গলবার নজরুল মঞ্চে এসসি,এসটি,ওবিসি সম্প্রদায়ের নেতৃত্ব ও প্রতিনিধিদের সঙ্গে বিশেষ বৈঠক করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

২০২৪ লোকসভা নির্বাচনের দিন ঘোষণা এখন সময়ের অপেক্ষা, ইতিমধ্যে রাজ্যের শাসক দল তৃণমূল ৪২টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে দিয়েছে। তার মাঝেই সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, দেশে হল কার্যকর সিএএ। এই আবহেই সময় নষ্ট না করে মঙ্গলবারই এই বৈঠকে বসছেন অভিষেক। মঙ্গলবার সকাল ১১টায় এসসি, এসটি, ওবিসি সেলের নেতৃত্বদের নিয়ে নজরুল মঞ্চে বৈঠকে বসেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটের আগেই তফসিলি জাতিদের দিকে বিশেষ নজর দিতেই রাজ্যের শাসক দলের এই জরুরি বৈঠক বলে মনে করছেন রাজনৈতিক অভিজ্ঞ মহল।

উল্লেখ্য, এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছেন ১০ জন তফসিলি জাতিভুক্ত প্রার্থী। বোঝাই যাচ্ছে, তৃণমূলের নজর এবার তফসিলি জাতি এবং উপজাতিভুক্তদের ভোটের দিকেই।  মঙ্গলবার নজরুল মঞ্চের বৈঠক থেকেই নির্বাচনের রণকৌশল বিষয়ে বিস্তারিত নির্দেশ দেবেন অভিষেক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved