Home Bengal সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে সুর চড়ালেন অভিষেক!

সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে সুর চড়ালেন অভিষেক!

by Mahanagar Desk
23 views

মহানগর ডেস্ক : সন্দেশখালিকাণ্ড নিয়ে একটি ভাইরাল ভিডিও প্রকাশ্যে এসেছে। তৃণমূলের মুখপাত্র অরূপ চক্রবর্তী এই ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, “মন্ডল সভাপতি বলছেন শুভেন্দুর পরিকল্পনা মতো সন্দেশখালিতে সব রেপ দেখানো হয়েছে ৭/৮ মাস আগের যাতে ডাক্তার না ধরতে পারে আদৌ ধর্ষণ হয়েছিল কিনা ! এবং পুরোটাই ছিল শুভেন্দুর পূর্ব পরিকল্পিত ষড়যন্ত্র, টাকা, মোবাইল দিয়ে রাজ্যকে বদনাম করতে হবে এটাই ছিল নির্দেশ।”

এই ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি মহানগর 24x 7. এই ভাইরাল ভিডিওর প্রসঙ্গ উল্লেখ করে নিজের এক্স হ্যান্ডেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “সন্দেশখালি স্টিং ভিডিও দেখে আমি হতবাক। প্রত্যেক নাগরিককে অবশ্যই বাংলা বিরোধি @BJP4India-এর তুচ্ছ রাজনৈতিক উদ্দেশ্যের জন্য WB কে বদনাম এবং অপমান করার অর্কেস্ট্রেটেড প্রচেষ্টা প্রত্যক্ষ করতে হবে। এই ঘৃণ্য কাজটি ইতিহাসে ক্ষমতার সবচেয়ে বড় অপব্যবহারের প্রতীক। লজ্জা!”

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় থেকে জানানো হয়েছে অভিষেক শনিবারই সন্দেশখালি নিয়ে একটি সাংবাদিক বৈঠক করতে চলেছেন বিকেল ৫টার সময়। সেই বৈঠকে সন্দেশখালির ঘটনার নেপথ্যে বিজেপির ভূমিকা নিয়ে বিস্তারিত কথা বলবেন অভিষেক।

২০২৪-এর লোকসভা নির্বাচনে শাসকদল তৃণমূলের বিরোধিতা করার মূল অস্ত্র হিসেবে ব্যবহার করছিল বিজেপি। বাম আমলের নন্দীগ্রামের ঘটনার সঙ্গে সন্দেশখালির তুলনা টেনে সভাসমিতিতে বিজেপি তৃণমূল বিরোধী প্রচার চালাচ্ছে। এবার এই ভাইরাল ভিডিওতে সন্দেশখালির ঘটনা কতটা সত্যি কতটা সত্যি নয় তা নিয়ে প্রশ্ন উঠে গেল।
এদিকে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এই ভাইরাল ভিডিও প্রসঙ্গে বলেন, “বিষয়টা নিয়ে আমরা তদন্ত করছি, সত্য উদ্ঘাটনের জন্য।”

https://twitter.com/abhishekaitc/status/1786660315087655346?t=vicNvif1QGi7VGTYICtYwQ&s=19

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved