Home Bengal অরবিন্দের গ্রেফতারির পর মোদী-মমতা সেটিং তত্ত্বে আরও সরব বিরোধীরা

অরবিন্দের গ্রেফতারির পর মোদী-মমতা সেটিং তত্ত্বে আরও সরব বিরোধীরা

by Sibapriya Dasgupta
45 views

মহানগর ডেস্ক : বাংলায় বিজেপি-তৃণমূল লড়াই আসলে ছায়া যুদ্ধ, আসলে বিজেপি-তৃণমূল সেটিং আছে। এই তত্ত্ব বহুদিন ধরেই শুনিয়ে আসছে বাম-কংগ্রেস। এরই মধ্যে দিল্লির আবগারি দুর্নীতি কাণ্ডে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারির পর বিজেপি-তৃণমূল সেটিং নিয়ে আরও বেশি সরব হয়েছেন বাম-কংগ্রেস নেতৃত্ব। এই নিয়ে মুখ খুলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী,  সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী প্রমুখেরা।

বাম-কংগ্রেসের অভিযোগ, বাংলায় টাকার বদলে নিয়োগ, কয়লা, গরু পাচার ইত্যাদি নিয়ে তৃণমূলের বিরুদ্ধে প্রচুর অভিযোগ থাকলেও কেন তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গ্রেফতার করছে না? আর কেনই বা অরবিন্দ কেজরিওয়ালকে ইডি তাহলে গ্রেফতার করল? এখানেই নরেন্দ্র মোদীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সেটিং দেখছেন বাম-বিজেপি।

অধীর রঞ্জন চৌধুরী এই প্রসঙ্গে বলেছেন, “অরবিন্দ কেজরিওয়াল ইন্ডিয়া জোট ছাড়েনি, তাই তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গ্রেফতার করেছে। আর দিদিমণি আগেই ইন্ডিয়া জোট ছেড়েছে, তাই তিনি আর খোকাবাবুকে ছাড় দিচ্ছে বিজেপি।”

সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর অভিযোগ, “ইডি, সিবিআই কালীঘাট, হরিশ চ্যাটার্জি চেনে না। এতো চুরি, এতো টাকা তৃণমূল নেতাদের বাড়ি থেকে উদ্ধার হচ্ছে, এই দুর্নীতির মাথাতো তৃণমূলের যিনি মাথা তিনি এবং ভাইপো। তাহলে কেন কালীঘাটে, হরিশ চ্যাটার্জিতে সিবিআই যাচ্ছে নাঁ? কালীঘাটের ঠিকানা কী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা চেনে না? আসলে এসবই হচ্ছে দিদি-মোদী সেটিং, যেটা আমরা আগে থেকেই বলে আসছি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved