Home Bengal স্ত্রী কে ছেড়ে প্রেমিককে বিয়ে, প্রতিবেশীরা সানন্দে বরণ করলেন দুই যুবককে

স্ত্রী কে ছেড়ে প্রেমিককে বিয়ে, প্রতিবেশীরা সানন্দে বরণ করলেন দুই যুবককে

fter Leaving his wife The man married another man.

by Mahanagar Desk
48 views

মহানগর ডেস্ক:  স্ত্রী কে ছেড়েই বিয়ে তাঁর প্রেমিক কে । সিউড়ির্ করিধ্যা সেনপাড়ার ঘটনা । স্ত্রীর সাথে বিচ্ছেদ সেরেই কিনা অপর এক যুবককে বিয়ে করলেন করিধ্যার বাসিন্দা বাসুদেব চক্রবর্তী ওরফে বাসু । তারপর ভাইরাল ভিডিয়ো । নববিবাহিত এই দুই যুবককে বরণ করার জন্য অপেক্ষায় সেনপাড়ার বাসিন্দারা, চাঁদা তুলে ভোজের আয়জন করবেন প্রত্যেকে বলছেন।

সিউড়ির করিধ্যার সেনপাড়ার বাসিন্দা বাসু, ছোট থেকেই শার্ট প্যান্ট এর পরিবর্তে মেয়েদের জামাকাপড় পরার পাশাপাশি শাড়ি, চুরিদার পড়তে ভালোবাসতো  । মেয়েদের জামাকাপড় পরার পাশাপাশি আদব কায়দাও নকল করত সে, কিন্তু হঠাৎ করে সে ছেলে হয়ে, আরও একটি ছেলেকে বিয়ে করার মতো সিদ্ধান্ত নেবে, সিদ্ধান্ত নেওয়ার পর যে আবার সত্যি বাস্তবে বিয়ে করে নেবে যুবক হয়ে আরেক যুবক কে, তা কখনও ভাবেননি আত্মীয় পরিজন বা আশেপাশের প্রতিবেশীরা। যেমন ভাবনা তেমনি বাস্তবে রুপান্তর করল এই দুই যুবক। হাওড়ার বাসিন্দা অমিত মালিককে বিয়ে করেছে বছর ৩৭ এর বাসুদেব চক্রবর্তী ওরফে বাসুকে তা আবার ফিল্মি কায়দায় । বুধবার রাত্রে সিউড়ির আত্মীয় ও প্রতিবেশীদের ভিডিয়ো কলে রেখে বিয়ে সারে তাঁরা দুজন । দুই যুবকের এমন কীর্তিতে আত্মীয় পরিজন থেকে সুরু করে প্রতিবেশীরা সকলেই একটু অবাক ।

প্রতিবেশীদের বক্তব্য অনুযায়ী, ‘ছোট থেকেই বাসুদেব পাড়ার আর দশটা ছেলের মত জামাপ্যান্ট পড়তে পছন্দ করত না একদমই। পড়তে ভালোবাসতো মেয়েদের পোশাক, শাড়ি, চুরিদার ও এবং অলংকার।” এমনকি অমিত বলে যে ছেলেটিকে সে বিয়ে করেছে তার কথা পূর্বেই আত্মীয়দের কাছে জানিয়ে রেখেছিল সে। কিন্তু হঠাৎ বুধবার রাতে ছেলেটিকে বিয়ে করার কথা ফোনে জানায় প্রতিবেশীদের।
ছোট থেকেই প্রতিবেশীদের সঙ্গে ভালো সম্পর্ক হওয়ায় তার এই বিয়েতে খুশি পাড়ার মানুষ, বিবাহিত ২ যুবককে বাড়ি ফিরলে তাদেরকে বরণ করারও প্রস্তুতি নিচ্ছেন  এলাকাবাসীরা, শুধু তাই নয়, চাঁদা তুলে করবেন ভোজপর্ব এই কথাও জানায়  । বাসুদেবের আত্মীয় ও প্রতিবেশীদের দাবি, “২০১২ সাল নাগাদ রামপুরহাটের একটি মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিল তার। কিন্তু বিয়ে হবার এক বছরের মধ্যেই সেই বিয়ে ভেঙ্গে যায়। পরে মেয়েটি আরেকজনকে বিয়ে করে। আর বাসু বিয়ে করলো অমিতকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved