Home Bengal ব্রিগেডের পর ৫ টি মেগা জনসভা অভিষেকের! কোথায়, কবে?

ব্রিগেডের পর ৫ টি মেগা জনসভা অভিষেকের! কোথায়, কবে?

১৪ মার্চ থেকে শুরু হবে সেই জনসভার কর্মসূচি।

by Pallabi Sanyal
39 views

মহানগর ডেস্ক : তৃণমূলের বিগ্রেডের সভার এখনো কয়েকদিন বাকি। সেই মহা সমাবেশ মিটলে আরো ৫টি মেগা করতে চলেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যেপাধ্যায়।তৃণমূল কংগ্রেস সূত্রে সেই সভার সূচি প্রকাশ করা হয়েছে। লোকসভা নির্বাচনের প্রচার এই মেগা জনসভা দিয়েই তৃণমূল শুরুকরতে চলেছে যে তা আর বলার অপেক্ষা রাখে না।

১৪ মার্চ থেকে শুরু হবে সেই জনসভার কর্মসূচি। লোকসভা কেন্দ্র ধরে ধরে জনসভা করবেন ডায়মন্ডহারবারের সাংসদ। নন্দীগ্রাম দিবসের দিন থেকেই জেলা সফর শুরু করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই দিন তিনি জলপাইগুড়িতে সভা করবেন।এরপর ১৬ মার্চ পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে অভিষেকের সভা আছে। তারপর অভিষেক আবার যাবেন উত্তরবঙ্গে। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে জনসভা করবেন ১৮ মার্চ। সেখান থেকে আবার দক্ষিণবঙ্গে ভোটপ্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধায়। ২০ মার্চ বসিরহাট এবং ২২ মার্চ পূর্ব বর্ধমানে জনসভা করতে যাবেন অভিষেক।

উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ মিলিয়ে ৫ টি মেগা জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে, সন্দেশখালি কাণ্ডের আবহে ২০ মর্চ বসিরহাটের সভা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।জলপাইগুড়ি, দক্ষিণ দিনাজপুরের দুটি লোকসভা কেন্দ্রই ২০১৯ সালে গিয়েছিল বিজেপির দখলে। জলপাইগুড়ির সাংসদ হন জয়ন্তকুমার রায় আর বালুরঘাটে জয়ী হন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ফলত সেই কেন্দ্র দুটি দখলে আনতে মরিয়া শাসক দল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved