Home Bengal রাজ্যে আবার চাকরি নিয়ে বড়ো ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

রাজ্যে আবার চাকরি নিয়ে বড়ো ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

by Mahanagar Desk
52 views

মহানগর ডেস্কঃ  রাজ্যে আবার কর্মসংস্থান মুখ খুল্লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের আগেই রাজ্যে কর্মসংস্থান নিয়ে আবারও বড় দাবি করলেন মুখ্যমন্ত্রী । মালদহের সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, ”অনেক স্কুলে শিক্ষক নিয়োগ হবে, অনেক নার্স নেওয়া হবে, অনেক কনস্টেবল নেওয়া হবে। খবর রাখবেন। নির্দিষ্ট ভাবে আবেদন করবেন।”

একইসঙ্গে তিনি জানান যে, কেন্দ্রের বিরুদ্ধে তিনি ধরনায় বসতে চলেছেন, সেই প্রসঙ্গের কথা বলে আরও একবার দলের নেতাদের নির্দেশও দেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে, ”৩ ফেব্রুয়ারি রেড রোডে আমাদের পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদের সবাইকে নিয়ে আসবেন। ৩ তারিখ বেলা ১টার মধ্যে চলে আসবেন। তাদের যাতায়াতের খরচ দিয়ে দেবেন।” তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, ”আমি দেখছি কত ধানে কত চাল। আমাকে সিপিআইএম প্রচুর মেরেছে। আমি তাই সিপিআইএম-কে কোনও দিনও ক্ষমা করব না, তাই সিপিআইএম-এর সঙ্গে যারা ঘর করে, তাদের আমি ক্ষমা করি না। আমি কংগ্রেসকে বললাম দুটো সিট দিচ্ছি। তোমাদের জিতিয়ে আনব, বলল, না, আমাদের অনেক চাই। ওরা আগে সিপিআইএম-এর হাত ছাড়ুক।”

তৃণমূলের সঙ্গে কংগ্রেসের পারস্পরিক সম্পর্ক তাদের দলের মধ্যে এই মুহূর্তে খুব একটা ভাল যাচ্ছে না । এই তিক্ততার কারণ হিসাবে কিন্তু প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর দিকেই আঙুল তুলেছে গোটা তৃণমূল নেতৃত্ব৷ এদিন মুর্শিদাবাদের পাশের জেলা মালদহে সভা সারলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ আর এই সভা থেকেই তিনি বললেন, পরপর দুটো সিটে কংগ্রেস জিতেছে। কী করেছে কংগ্রেস এখানে, বলুন তো আপনারা। বরকত দা কংগ্রেসের জন্য করেছেন। তারপর কী করেছে? ওঁর পরিবার ভোট দাঁড়াবে নাকি সেটা নিয়ে আমার কিছু বলার নেই। কংগ্রেস সিপিআইএম হাত মিলিয়ে বিজেপিকে শক্তিশালী করছে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved