Home Bengal মধ্যরাতে দুষ্কৃতীরাজ, টার্গেট বিজেপি! ছেঁড়া হল ফ্লেক্স

মধ্যরাতে দুষ্কৃতীরাজ, টার্গেট বিজেপি! ছেঁড়া হল ফ্লেক্স

সোমবার মধ্যরাতের ঘটনা ছাপিয়ে গিয়েছে বিগত ঘটনাগুলিকে।

by Pallabi Sanyal
45 views

মহানগর ডেস্ক : নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকে যে অশান্তি শুরু হয়েছে জেলায় জেলায়, তা অব্যাহত। নির্বাচনের দিন থেকে নির্বাচনী প্রচার, একের পর এক বিক্ষিপ্ত ঘটনা ঘটে চলেছে। এবার মধ্যরাতে এলাকা মুক্ত করা হল বিজেপির সমস্ত ফ্লেক্স। যেখানে যেখানে বিজেপির পোস্টার ও ফ্লেক্স লাগানো ছিল, সেই সমস্ত ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে রামগড়ের ই ব্লকে। এছাড়াও যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন বিধানসভা এলাকার ওলিতে গলিতে এই একই ঘটনা ঘটে আসছে বলে দাবি করেছেন বিজেপির মণ্ডল সভাপতি সঞ্জয় দাস। তবে, সোমবার মধ্যরাতের ঘটনা ছাপিয়ে গিয়েছে বিগত ঘটনাগুলিকে।

সোমবার মধ্যায রাতে যাদবপুর লোকসভার অন্তর্গত টালিগঞ্জ বিধানসভার ১০০ নং ওয়ার্ডের নাকতলা অঞ্চলে বিজেপির ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযোগের তীর শাসক আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই এলাকা ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনার বিষয়ে স্থানীয় থানাকেও অবগত করা হয়েছে বলে জানিয়েছেন সঞ্জয়বাবু। দেওয়ালে পোস্টার পড়লে তা যখন ছিঁড়ে ফেলা হচ্ছে, এবার থানাতেই পোস্টার লাগানোর হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

ঘটনার যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে তাতে ১০০ নম্বর কাউন্সিলর প্রসেনজিৎ দাসের(ডাবলি)গুন্ডা বাহিনীর বিরুদ্ধেই অভিযোগের তীর রয়েছে। এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে, নির্বাচনের আগে ভয়ের পরিবেশ তৈরি করতেই এই কাণ্ড ঘটানো হয়েছে বলে দাবি বিজেপির। প্রসঙ্গত, ১ জুন, শেষ দফায় নির্বাচন রয়েছে যাদবপুর লোকসভা কেন্দ্রে। তার আগে এই ঘটনায় চড়ছে রাজনৈতিক পারদ।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved