Home Bengal মুকেশের ঘরে জুকেরবার্গ, বিল গেটস! জুলাই এ বিয়ের পিঁড়িতে বসলেও মার্চ থেকেই উৎসব শুরু

মুকেশের ঘরে জুকেরবার্গ, বিল গেটস! জুলাই এ বিয়ের পিঁড়িতে বসলেও মার্চ থেকেই উৎসব শুরু

by Sushama
34 views

মহানগর ডেস্ক: আম্বানি পরিবারের বিয়েবাড়িতে চাঁদের হাট। আর কারা কারা আসছেন বিয়েবাড়ির এই মহা-আয়োজনে? বলিউডের প্রায় সবাই আমন্ত্রিত অনন্ত আম্বানির বিয়েতে। কেমন হচ্ছে বিয়েবাড়ির আয়োজন? দেখুন।

রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুলাই মাসে। তবে উৎসব শুরু হয়ে গিয়েছে ১ মার্চ থেকেই! দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছোট ছেলের বিয়ে বলে কথা, আয়োজনে চমক থাকবে না সেটাও কী সম্ভব? শুক্রবার আম্বানি পরিবারে প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছে। গোটা অনুষ্ঠানটির গুজরাট রাজ্যের কাছাকাছি মরুভূমি সংলগ্ন প্রায় ৬০০,০০০ জনসংখ্যার শহর জামনগরে আয়োজিত হয়েছে। এটাই আম্বানি পরিবারের হোম টাউন। তাঁদের ব্যবসায়িক সাম্রাজ্য রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের শুরু এই শহর থেকেই। এছাড়াও এক মন্দির চত্বরেও ঐতিহ্যবাহী অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

এই অনুষ্ঠানে মার্ক জুকারবার্গ, বিল গেটস থেকে শুরু করে শাহরুখ খান, এমএস ধোনি পর্যন্ত সকলেই উপস্থিত ছিলেন। ভাগ্নেকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অজয় দেবগন, দেখা গেল অক্ষয় কুমারকেও। এছাড়াও আধ্যাত্মিক গুরু সদগুরুও এই উদযাপনের অংশ ছিলেন। অতিথিদের বিনোদনের জন্য উপস্থিত ছিলেন পপ সুপারস্টার রিহানা, জাদুকর ডেভিড ব্লেইন এবং বলিউডের বিখ্যাত গায়করা। এদিন পপ সেনসেশন রিহানা নাচে-গানে জমিয়ে দেন আসর। জানা যাচ্ছে, রিহানা আম্বানির ছেলের প্রি-ওয়েডিং ফাংশনে গান গাইতে ৫২ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।  এছাড়াও এই অনুষ্ঠানে হাজির ছিলেন মার্কিন ব্যবসায়ী, ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প। তিনি পরেছিলেন একটা সিলভার-গোল্ডেন শাড়ি।

প্রসঙ্গত অনন্ত আম্বানি, ২৮ জুলাই দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করতে চলেছেন। রাধিকা মার্চেন্ট এনকোর হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved