Home Bengal ন্যুডলস নাকি ঘি ভাত! অনীক কন্যার প্রিয় খাবারের নাম শুনলে চমকে যাবেন

ন্যুডলস নাকি ঘি ভাত! অনীক কন্যার প্রিয় খাবারের নাম শুনলে চমকে যাবেন

by Sushama
28 views

মহানগর ডেস্কঃ চারমাসের পুত্র সন্তানকে নিয়ে ইন্দোনেশিয়া পাড়ি দিয়েছেন অনীক। সঙ্গে করে নিয়ে গেছেন পুরো সংসার। বউ এবং দুই মেয়েকে নিয়ে বেশ হৈচৈ করে কাটাচ্ছেন জীবন। বিদেশে গিয়ে দুই মেয়ের কান্ড কারখানা দেখে হেসে খুন অনীক এবং স্ত্রী দেবলীনা ধর। ওই একরত্তি মেয়ের পছন্দের খাবারের নাম শুনলে চমকে যাবেন! অনীক কন্যার পছন্দ পাথাই ন্যুডলস। থাইল্যান্ডের এই স্পেশাল ন্যুডলস দিয়ে ব্রেকফাস্ট সারেন একরত্তি।

অর্ডার করা হয়েছিল তার জন্য। টেবিলে পাথাই আসার পর হামলে পড়ে মেয়ে। এতটাই পছন্দের খাবার চেয়ে কাঁটা চামচ না ব্যবহার করে মায়ের হাতেই খাচ্ছে সে। গায়ক মেয়েকে প্রশ্ন করে “কী খাচ্ছ তুমি? পাথাই ন্যুডলস? নাকি ঘি ভাত!” রীতিমতো তাজ্জব অনীক। তবে মেয়েও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নয়। ওদিক থেকে সটান জবাব আসে “কই পাপা চামচ দিয়েই তো খাচ্ছি!”

গত বছর সেপ্টেম্বরে দ্বিতীয় সন্তানের পিতা হন এই জনপ্রিয় গায়ক। এত ছোট ছোট ছেলে মেয়েদের নিয়ে বিদেশ যাওয়া নিয়ে অনেক কটাক্ষ শুনতে হয়েছিল তাকে। তবে বেশ ভালোভাবেই পৌঁছে গিয়েছেন তারা। আর তাতে নিশ্চিন্ত অনুগামীরা। জনপ্রিয় রিয়ালিটি শোতে গান গেয়ে উত্থান অনীক ধরের। বাংলার পাশাপাশি মুম্বইয়ের রিয়ালিটি শো’য়েও অংশ নিয়েছিলেন তিনি। হয়েছিলেন প্রথমও। ধীরে ধীরে গানের জগতে বানিয়েছেন নিজের পরিচয়। সমানতালে চলছে গান গাওয়া। সিনেমা থেকে সিরিজ, ধারাবাহিক সবেতেই দাপিয়ে বেড়াচ্ছেন। আপাতত দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন গায়ক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved