Home Bengal “আমার মুক্তির এই ধরাধামে বৈকুণ্ঠের খামে আমি চিঠি হই নেমেসিস নামে”-বর্ষবরণের রাতে ঘরোয়া আড্ডাতে এভাবেই গেয়ে ভাসালেন অনুপম!

“আমার মুক্তির এই ধরাধামে বৈকুণ্ঠের খামে আমি চিঠি হই নেমেসিস নামে”-বর্ষবরণের রাতে ঘরোয়া আড্ডাতে এভাবেই গেয়ে ভাসালেন অনুপম!

by Sushama
69 views

মহানগর ডেস্কঃ বর্ষবরণের রাত। কাউন্টডাউন দিয়ে শুরু ঘরোয়া আড্ডা। সৃজিতের ফ্ল্যাটে বসেছে চাঁদের হাট। আর সেখানেই অনুপমের গিটারে উঠে এল দশম অবতারের আমি সেই মানুষটা আর নেই।হঠাৎ বিরহের সুর কেন গায়কের গলায়! ২০২৩ এর পুরোনো সমস্ত সমীকরণ চুকিয়ে দিলেন অনুপম?

পরম-পিয়ার বিয়ের পর অনুপমকে নিয়ে কম চর্চা হয়নি। সম্পর্ক বিবাহ বিচ্ছেদ সব কিছু নিয়েই হয়েছে জলঘোলা। তাও সমস্তটা যেন হাসিমুখে ফিরিয়ে দিলেন অনুপম রায়। বন্ধুদের নিয়ে খোলামেলা আড্ডায় দেখা গেল তাকে। চোখে মায়া আর মুখে হাসি থাকলেও যেটা ভক্তদের নজর এড়ায়নি তা হল আমি সেই মানুষটা আর নেই টিশার্ট। আর এখানেই প্রশ্ন এসেছে নিজের গানের গাওয়া লাইন দিয়েই কি অনুপম নিজের বিরহ ব্যক্ত করছেন।

এই বিষয়টি স্পষ্ট না হলেও। তার ভক্তদের ব্যাকুলতা অনেক কিছুই বলে দিচ্ছে।” তুমি আমাদের কাছে সেই মানুষটাই আছো” শিল্পীর সত্ত্বা র বাইরে তিনিও যে সাধারণ মানুষ তা নেটিজেনদের বুঝিয়ে দিলেন পরিচালক।
সৃজিত মুখার্জির ফেসবুক একাউন্ট থেকে পোষ্ট হওয়া এই ১.৩০ সেকেন্ডের ভিডিওটি এখন ভাইরাল। যা মন কেড়েছে হাজারো অনুরাগীদের।

আড্ডাতে উপস্থিত ছিলেন যীশু,রুদ্রনীল,সৌরভ-দর্শনা,শিবপ্রসাদ,নীলাঞ্জনা সহ এক ঝাঁক টলি তারকারা। অনুপমকে সঙ্গ দিচ্ছিলেন যীশু সেনগুপ্ত। গায়কের গলায় একের পর এক গানে রজনী যে বেশ জমে উঠেছে তা পরিষ্কার যীশু ঘরনীর অভিব্যক্তিতে! দেখুন
https://fb.watch/pjLghzsK2P/?mibextid=Nif5oz

এদিকে এই আড্ডার এক ঝলক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন অনুপম। ভাই! এটা ছিল ২০২৩ আগামী বছর আবার দেখা হবে। সৃজিত-অনুপম-যীশুর বন্ধুত্ব জানে না এমন কেউ নেই। পরিচালকের ছবি আমাকে আমার মত থাকতে দাও থেকে তাদের একসাথে পথ চলা। আর এসবের মাঝেই সকলের বিশেষ ভাবে নজর কেড়েছে অনুপমের পরনে কালো টি শার্টের বড় বড় হরফে লেখা আমি সেই মানুষটা আর নেই। ফের আবারো কিছু ধামাকা নিয়ে আসছে এই জুটি। বোধহয় এটাই তার ইঙ্গিত!
https://www.instagram.com/p/C1h3UiSSsI8/?igsh=aDB6dmRzODZ3MjQ=

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved