Home Bengal কাজের প্রতিশ্রুতি দিয়ে সুযোগ না দেওয়াটা টলিউডের অসভ্যতা, নামী পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক বাসবদত্তা!

কাজের প্রতিশ্রুতি দিয়ে সুযোগ না দেওয়াটা টলিউডের অসভ্যতা, নামী পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক বাসবদত্তা!

by Sushama
34 views

মহানগর ডেস্কঃ ইন্ডাষ্ট্রি তাকে বলে নাক উঁচু স্বভাবের। বাংলাতে অতি পরিচিত মুখ বাসবদত্তা চট্টোপাধ্যায়।(Basabdatta Chatterjee)

ছোটো পর্দা থেকে বড় পর্দা। সব জায়গায় অবাধ যাতায়াত তার। তবে প্রজেক্টে নামার আগে অনেক ভাবনাচিন্তা করেন এই অভিনেত্রী। দর্শকদের মনে দাগ কাটতে পারে এমন গল্পতেই তিনি কাজ করেন। তাতে চরিত্র ছোটো হলেও সমস্যা নেই। নায়িকার কথায় গল্পে যেন গভীরতা থাকে।

শুরু থেকেই বেছে কাজ করার ঝোঁক। তাই হয়তো কেরিয়ারের ১৩ টি বছর কাটানোর পর নামলেন সিরিজে। দর্শকদের কাছে এত ভালোবাসা পেয়েও তাঁকে রুপোলি পর্দায় এত কম দেখা যায় কেন? বাসবদত্তা জানান একসময় চুটিয়ে ধারাবাহিকে অভিনয় করতেন তিনি। তবে সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলেছেন। তার আসল কারণ হল’ কথা দিয়েও কাজ দেননি বিখ্যাত পরিচালকরা ‘। ডেট এর সমস্যায় অনেক কাজ বাতিল হয়েছে। অনেকে বলে ডাকবেন পরে আর যোগাযোগ করেননি। অতীতে বাংলা ইন্ডাস্ট্রির এক প্রথম সারির পরিচালকের সঙ্গে কাজ করার কথা হচ্ছিল বাসবদত্তার সঙ্গে। তিনি অভিনেত্রীর কাছে ১০ দিন সময় চেয়ে নিয়েছিলেন। ঘটনাক্রমে তখন সিনেমার জন্য সিরিয়াল থেকেও বিরতি নেন বাসবদত্তা। কিন্তু অদ্ভূত ভাবে সেই ছবিটি আর করা হয়নি তাঁর।খবরের কাগজ পড়ে জানতে পারলাম আমার বদলে অন্য অভিনেত্রীকে নেওয়া হয়েছে। কড়া ভাষায় বাসবদত্তা জানিয়েছিলেন ওই নামী পরিচালকের সাথে কোনোদিন কাজ করবেন না। এরকম তিক্ত অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে অভিনেত্রী জানান টলিপাড়ায় শিল্পীকে না জানিয়ে তাঁর পরিবর্তে অন্য কাউকে কাজে নেওয়ার প্রবনতা অনেক বেশি। আর এই কথা খেলাপির জন্যই তিনি কাজের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন। মুম্বইয়ে এসব হয় না বলে জানান অভিনেত্রী।

সিরিয়াল, সিনেমার পর এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন বাসবদত্তা। সুরজিৎ মুখার্জির পরিচালনায়, অম্লান মজুমদারের কাহিনী অবলম্বনে ক্লিক অরিজিন্যালসে আসছে শক্তিরূপেন। এই সিরিজের মাধ্যমে ও ওটিটি জগতে প্রবেশ করতে চলেছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। প্রকাশ্যে এল শক্তিরূপেন এর ঝলক। আধার কাটিয়ে আলোর দিশা দেখাবে এক নারী। ২ ফেব্রুয়ারি প্রকাশ্যে এল শক্তিরূপেন shaktirupenn)সিরিজের প্রথম টিজার পোস্টার। একটি মেয়ে মুখ ঢেকে রয়েছে। নেপথ্যে একাধিক পেপার কাটিং। গণধর্ষণের মতো বিষয়ের উল্লেখ আছে এই পোস্টারে। আর এই সিরিজের এক প্রতিবাদী নারির চরিত্রে দেখা যাবে বাসবদত্তা চট্টোপাধ্যায়কে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved