Home Bengal অনলাইন মোবাইল গেমের পাসওয়ার্ড না দেওয়ায় মুর্শিদাবাদে কিশোরকে খুন, দেহ পোড়াল ৪ বন্ধু

অনলাইন মোবাইল গেমের পাসওয়ার্ড না দেওয়ায় মুর্শিদাবাদে কিশোরকে খুন, দেহ পোড়াল ৪ বন্ধু

by Shreya Maji
11 views

মহানগর ডেস্ক:  অনলাইন মোবাইল গেম বর্তমানে যুব সমাজের উপর ব্যপক প্রভাব ফেলেছে। বহু ছেলে-মেয়েই এর উপর আশক্ত  অনলাইন মোবাইল গেমের পাসওয়ার্ড শেয়ার করা নিয়ে বিতর্কের জেরে খুনের  ঘটনা ঘটল  পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায়। একটি কিশোর ছেলেকে তার চার বন্ধু  মিলে নৃশংস ভাবে খুন করেছে বলে অভিযোগ উঠছে।  একজন সিনিয়র পুলিশ অফিসার এই তথ্য জানিয়েছেন। যুবকদের মধ্যে অপরাধের প্রবণতা বৃদ্ধি এখন চিন্তার কারণ হয়ে উঠেছে।

পুলিশ জানিয়েছে ১৮ বছর বয়সী পাপাই দাসের মৃতদেহ উদ্ধার হয়েছে যিনি ৮ জানুয়ারী থেকে নিখোঁজ ছিলেন। সোমবার ফারাক্কার ফিডার খালের নিশিন্দ্রা ঘাটের কাছ থেকে দেহ উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে,  মোবাইলে অনলাইন গেমের পাসওয়ার্ড শেয়ার করা নিয়ে মতানৈক্যের পর পাপাইকে তারই ক্লাসের ঘনিষ্ঠ বন্ধু মিলে খুন করে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। ৯ জানুয়ারি, পরিবার পুলিশে অভিযোগ দায়ের করে  করেছিল। পুলিশ পুলিশ পরিবারের অভিযোগের কথা উল্লেখ করে জানিয়েছে, , “এই পাঁচ যুবক ফারাক্কা ব্যারাজের একটি কোয়ার্টারে অনলাইন গেম খেলত। মৃত ৮ জানুয়ারি সন্ধ্যায় বাইরে গিয়েছিল এবং আর ফিরে আসেনি। প্রাথমিক তদন্তের ভিত্তিতে, আমরা আবিষ্কার করেছি যে ভিকটিম তার বন্ধুদের সাথে অনলাইন মোবাইল গেম খেলার জন্য তার পাসওয়ার্ড শেয়ার করতে অস্বীকার করেছিল, যার ফলে একটি মারামারি হয়েছিল এবং শেষ পর্যন্ত তাকে হত্যা করা হয়েছিল।”
পাপাই নামের যুবককে খুন করার পর, চার বন্ধু তাদের বাইক থেকে পেট্রোল ব্যবহার করে মৃতকে পুড়িয়ে ফেলার চেষ্টা করেছিল। পুলিশ কর্তারা আরও জানিয়েছেন,”তারপর তারা আংশিক দগ্ধ দেহ ফারাক্কা ফিডারের নিশিন্দ্রা ঘাটে ফেলে দিয়ে তাদের বাড়িতে পালিয়ে যায়। আমরা তাদের মোবাইল ফোনের টাওয়ার অবস্থানের মাধ্যমে তাদের জড়িত থাকার বিষয়টি নির্ণয় করেছি।” মৃতর মা তার শরীরের ট্যাটু থেকে তাকে শনাক্ত করতে সক্ষম হয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved