Home Bengal সাফল্যের তালিকায় প্রথম-১০এ জায়গা নিলেও বছর ঘুরতেই শেষ ইচ্ছেপুতুল?দেখুন অভিনেতার জবাব

সাফল্যের তালিকায় প্রথম-১০এ জায়গা নিলেও বছর ঘুরতেই শেষ ইচ্ছেপুতুল?দেখুন অভিনেতার জবাব

নয়া বছরে একগুচ্ছ নবীন মুখ খুঁজছে টলিপাড়া!

by Sushama
30 views

মহানগর ডেস্কঃ মেঘ ও ময়ূরী দুই বোনের জীবনকে কেন্দ্র করে শুরু হয় ইচ্ছেপুতুলের গল্প। আর যার কেন্দ্রবিন্দু হল বোনের বর অর্থাৎ অভিনেতা মৈনাক। শুরুতে টি আর পি তেমন না থাকলেও,খল নায়ক আসার পর এই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়তে থাকে। গল্পে নতুন মোড় নেয় নায়ক ফাহিম মির্জার আগমনে। রেটিং এর তালিকার প্রথম সারির সিরিয়াল গুলোকে টেক্কা দিয়ে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে মেঘ-নীলের প্রেম। এত প্রশংসার মাঝেও বার বার কোপ পড়ছে ইচ্ছে পুতুলের টেলিকাস্টে। টি আর পির তালিকায় প্রথম দশে থাকলেও এই সিরিয়াল নিয়েই কেন এত সমস্যা!

২০২৩ এর জানুয়ারিতে শুরু হয় এই ধারাবাহিক। এক বছরের মাথায় কি গল্পের ইতি টানতে চলেছেন নির্মাতা। এরকম গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে। আর এতেই রেগে আগুন অনুরাগীরা। গত বছরের শুরুতে এই ধারাবাহিক সেরকম জায়গা নিতে পারেনি। তবে সময় যত এগিয়েছে গল্পের রহস্যে বিনোদনের সবটুকু রসদ আস্বাদন করেছেন সিরিয়াল প্রেমীরা। সাফল্যের তালিকায় জায়গা বেশ পোক্ত করেছেন টিম ইচ্ছেপুতুল। তবে শোনা যাচ্ছে এই মাসেই নাকি বন্ধ হবে এই জনপ্রিয় ধারাবকহিক।

নায়ক মৈনাক বন্দ্যোপাধ্যায়কে বহুদিন পর দর্শক ফিরে পেয়েছেন নিজের ঘরের ছেলের মতো। এই খবর শোনার পর তিনি জানিয়েছেন কোনো গল্প শুরু হলে তার শেষটাও মানতে হবে। তবে ইচ্ছেপুতুল নিয়ে তিনি একটা বাক্য ব্যয় করেননি। সাফ জানিয়েছেন”আমার কাছে এরকম কোনো খবর আসেনি,তবে নির্মাতারা যা সিদ্ধান্ত নেবেন তা তিনি সাদরে গ্রহণ করতে প্রস্তুত, যা হয় তা ভালোর জন্য নিশ্চয়”।

নতুন বছরে অনেক সিরিয়াল বন্ধের মুখে। নয়া বছরে একগুচ্ছ নবীন মুখ খুঁজছে টলিপাড়া। বেশকিছু নতুন গল্প লেখাও একদম শেষের পর্যায়ে। ইচ্ছেপুতুল নিয়ে বার বার বন্ধের রটনা উঠলেও এখনই তা হচ্ছে না। পুরোটাই টলি গসিপ। তবে শুধু টি আর পির জন্যও অনেক সিরিয়াল বন্ধ করে দিতে বাধ্য হচ্ছেন পরিচালকরা। ইছেপুতুলের জায়গা কে নেবে সেটা এখনো জানা যায়নি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved