Home Bengal প্রথম জগদ্ধাত্রী! বাকিরা সপ্তাহ জুড়ে কেমন পর্দা মাতালো?

প্রথম জগদ্ধাত্রী! বাকিরা সপ্তাহ জুড়ে কেমন পর্দা মাতালো?

চোখ বুলিয়ে নিন

by Sushama
36 views

মহানগর ডেস্কঃ দেখতে দেখতে শেষ হয়ে গেল গোটা একটা সপ্তাহ। বাংলা ধারাবাহিকের জনপ্রয়িতায় নিরিখে কোন মেগা এগিয়ে গেল, কারা থাকলো পিছনে? বাংলা টেলি দুনিয়ার প্রথম দশের হাল হকিকত নিয়ে চলে এল নতুন টি আর পির তালিকা।

পেছনে তাকানো বেশ কয়েকটি সপ্তাহের মতো। ফের প্রথম স্থান ধরে রেখেছে জগদ্ধাত্রী। টিআরপির তালিকায় স্বয়ম্ভু জগদ্ধাত্রীর রেটিং ৯.১। এই ধারাবাহিকে এখনও জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর তদন্ত চলছে। অপরদিকে মুখোপাধ্যায় বাড়িতে ক্রমাগত চলছে কোম্পানির মালিকানা নিয়ে তরজা। কৌশিকী আত্মগোপন করলেও নিভৃতে চলছে তার লড়াই। দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি(৮.৪)। রোহিত ও ফুলকির সামনে আসন্ন বড় বিপদ। একটি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন রোহিত। সিরিয়ালের প্রমোতে দেখা যাচ্ছে ফুলকি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে তাঁকে বাঁচানোর জন্য।

 কয়েক মাসের মধ্যে দর্শকদের পছন্দের তালিকায় চলে এসেছে এই সিরিয়াল। তৃতীয় স্থানে রয়েছে গীতা এল এল বি। রেটিং ৮.৩। কিছুটা পিছনে হয়ে গেলেও ধীরে ধীরে উন্নতি করছে অনুরাগের ছোঁয়া(৭.৮)। নিম ফুলের মধু অধিকার করেছে পঞ্চম স্থান। ইশার চক্রান্তে জেরবার দত্ত পরিবার। সামনে দারুন চ্যালেঞ্জ। পর্ণা কিভাবে বাঁচাবে দত্ত পরিবারকে? চমক রয়েছে সাধারণতন্ত্র দিবসের নতুন এপিসোডে। স্পেশাল এপিসোডের আগেই নিম ফুলের মধু পেল ৭.৭।

কার কাছে কই মনের কথা মাত করছে। স্বামীর ষড়যন্ত্রের শিকার শিমুল। এবার বিষক্রিয়া। এরই মাঝে থানায় গিয়ে অভিযোগ জানিয়েছে প্রতীক্ষা। কিভাবে নিজেকে নির্দোষ প্রমানিত করবে শিমুল? জানতে চোখ রাখুন এই মেগাতে। ষষ্ঠ স্থান অধিকার করে এই সিরিয়ালের রেটিং ৭.০। যুগ্ম সপ্তম স্থানে আছে তোমাদের রানী ও কোন গোপনে মন ভেসেছে। দুটি সিরিয়ালের রেটিং ৬.৯। অষ্টম স্থান পেয়েছে সন্ধ্যা তারা (৬.৮)। নবম স্থানে রয়েছে লাভ বিয়ে আজকাল ও জল থই থই ভালোবাসা(৬.৬)। প্রথম দশের একদম শেষে আছে তুমি আশেপাশে থাকলে(৬.২)।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved