Home Bengal দেশের অপমানে বড় পদক্ষেপ বিপাশার! স্মৃতি থেকে মুছে ফেললেন মালদ্বীপ ডাইরিকে

দেশের অপমানে বড় পদক্ষেপ বিপাশার! স্মৃতি থেকে মুছে ফেললেন মালদ্বীপ ডাইরিকে

by Sushama
20 views

মহানগর ডেস্কঃ নেটদুনিয়াতে ট্রেন্ডিং ‘হ্যাসট্যাগ মালদ্বীপ বয়কট’। রাজনৈতিক থেকে বিনোদন জগৎ সর্বত্র চলছে ভারত বনাম মালদ্বীপ বিতর্ক। এই জায়গাতে গিয়ে কটাক্ষের স্বীকার হয়েছিলেন দেশের তাবড় তাবড় ব্যক্তিত্বরা। প্রশাসনিক থেকে ক্রীড়া সহ বিনোদন জগতের নক্ষত্ররা ছুটি কাটাতে গিয়েছিলেন পরিবার নিয়ে। সামাজিক মাধ্যমে সেই ছবি দেখার পর অনেক কুরুচিকর মন্তব্য দেখতে হয়েছে তাঁদের। অনেকে সেসব দেখে পরোয়া না করলেও যারা করেছেন তারা ফের শিরোনামে। দায়িত্ববান নাগরিকের মতো বিশাল পদক্ষেপ নিলেন বিপাশা। কটাক্ষের স্বীকার হওয়ার পর তার এই কর্মকান্ড দেখে বাহবা দিয়েছেন রাজনৈতিক থেকে সিনে জগতের মানুষ।

অভিনেত্রীর প্রোফাইলে জ্বলজ্বল করছিল মালদ্বীপ সফরে কাটানো ক্যামেরাবন্দি মুহূর্তগুলো। স্বামী সন্তানকে নিয়ে কাটানো জলরাশির ছবি চমকে দিয়েছিল অনুরাগীদের। ৭ জানুয়ারি বিপাশার জন্মদিনে করন সিং গ্রোভার ছোট্ট দেবী এবং বউকে নিয়ে পৌঁছে যান সমুদ্রে। জমজমাট জন্মদিন উদযাপন হয় সুইমিং পুলে। মেয়েকে কোলে নিয়ে করন-বিপাশা ঠোঁটে ঠোঁট ডুবান তালসারি আর নীলের মাঝে। স্বামীর কাঁধে মাথা দিয়ে আদুরে ছবিও পোস্ট করেন তিনি। কিন্তু কটাক্ষের মুখে পড়ে সেসব মুহূর্ত মুছে দিলেন বি টাউনের বঙ্গকন্যা।

পরিস্থিতি যে অনুকূল নয় তা আগেই টের পেয়েছিলেন সিং পরিবার। নেটিজেনরা রীতিমতো ছেঁকে ধরেন অভিনেত্রীকে। অনেকে আবার সেসময় তাকে দেশের দায়িত্ববান নাগরিক হওয়ার পরামর্শ দিয়েছিলেন। স্বামী সহ মারাত্মক ট্রোলের স্বীকার হন অভিনেত্রী। দায়িত্ববান দর্শকদের কটাক্ষবান পৌঁচেছে করন এর কাছেও। অগত্যা করন সিংও একই পথে হাঁটলেন স্ত্রী ও মেয়ের সঙ্গে। পরিস্থিতি বেগতিক দেখে ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে মুছে দিলেন মালদ্বীপ সফরের সমস্ত ছবি। https://www.instagram.com/p/C1zwn0bhoCZ/?igsh=Y3pma3VnZDRvNTQ3

মেয়ে দেবীর অসুস্থতার পর কোনো কাজে হাত দেননি বিপাশা। বর্তমানে তিনি সুখি ঘরকন্না। পুরোদস্তুর দায়িত্ব নিয়ে একা হাতে সামলাচ্ছেন পরিবার। এদিকে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে স্বামী করন এর ছবি ফাইটার। ব্যাস্ত সিডিউল থেকে সময় বার করে অভিনেত্রী গিয়েছিলেন মালদ্বীপে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved