Home Bengal বিজেপির দখলে থাকা পঞ্চায়েতেও থাকবে মুখ্যমন্ত্রীর ছবি ! ভোল বদল শুভেন্দুর

বিজেপির দখলে থাকা পঞ্চায়েতেও থাকবে মুখ্যমন্ত্রীর ছবি ! ভোল বদল শুভেন্দুর

by Shreya Maji
2 views

মহানগর ডেস্ক: পঞ্চায়েত প্রধানের ঘরেই থাকবে মুখ্যমন্ত্রীর ছবি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবার এমনটাই বললেন। মঙ্গলবার বীরভূমে সিউড়ির কড়িধ্যা গ্রাম পঞ্চায়েতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে বিজেপির প্রধান-উপপ্রধানকে মুখ্যমন্ত্রীর ছবি টাঙানোর আদেশ দেন তিনি। শুধু তাই নয়, ভারতমাতা, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ছবি টাঙাতেও বলেন।

এবারের পঞ্চায়েত নির্বাচনে বিজেপির দখলে আসে সিউড়ি ১ ব্লকের কড়িধ্যা পঞ্চায়েত। ভারতমাতার একটি ছবি সঙ্গে নিয়ে মিছিল করে পঞ্চায়েতের দায়িত্ব গ্রহণ করেন বিজেপির সদস্যরা। পঞ্চায়েতের প্রধানের ঘরে তার মাথার ওপর ছিল মুখ্যমন্ত্রীর একটি ছবি। সেই ছবি সরিয়ে ভারত মাতার ছবি লাগাতে চায় বিজেপি। বাধা দেয় তৃণমূল। এই নিয়ে শুরু হয় ব্যাপক রাজনৈতিক তরজা। সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী পথে নেমে প্রতিবাদ করেন মুখ্যমন্ত্রীর ছবি সরানোর। সেই সমস্যা সমাধান হলো শুভেন্দু অধিকারীর হস্তক্ষেপে।

মঙ্গলবার সিউড়িতে দলের একটি রাজনৈতিক সভায় যোগ দিয়ে শুভেন্দু কড়িধ্যা পঞ্চায়েতে আসেন। সেখানকার সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। শুভেন্দু জানান, “আমি মেদিনীপুরে আমাদের সব পঞ্চায়েতে তিনটি ছবি উপহার দিয়েছি। মুখ্যমন্ত্রী রাজ্যের প্রশাসনিক প্রধান। তাঁকে সরানো যায় না। আমি দীর্ঘদিন ধরে নানা স্তরে রাজনীতি করেছি। সদস্যদের সঙ্গে সেই গল্প করলাম। দাবি জানালাম, কড়িধ্যায় যেন জন পঞ্চায়েত গড়ে ওঠে।” পঞ্চায়েতের উপপ্রধান সঞ্জীব বাগদি জানান, শুভেন্দু অধিকারীর নির্দেশে প্রধানের ঘরে ভারতমাতা, দ্রৌপদী মুর্মু, নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি টাঙানো হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved