Home Bengal উত্তপ্ত ভাঙর, আরাবুলের গ্রেফতারির পর স্কুলের পেছন থেকে উদ্ধার তাজা বোমা

উত্তপ্ত ভাঙর, আরাবুলের গ্রেফতারির পর স্কুলের পেছন থেকে উদ্ধার তাজা বোমা

by Mahanagar Desk
32 views

মহানগর ডেস্কঃ গতকাল অর্থাৎ বৃহস্পতিবার গ্রেফতার হয়েছেন ভাঙড়ের তাবড় তৃণমূল নেতা আরাবুল ইসলাম। আর গ্রেফতারির পর থেকেই ভাঙর জুড়ে শুরু হয়েছে চরম উত্তেজনা। আজ অর্থাৎ শুক্রবার সকাল থেকেই তোলপাড় শুরু হয়েছে আরাবুলের এলাকায়। এদিন দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে ভাঙড়ের কোচপুকুরে শুরু হয় ব্যাপক উত্তেজনা আইএসএফ ও তৃণমূলের মধ্যে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয় বলেও জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে চালতাবেড়িয়া অঞ্চলের কোচপুকুরে আইএসএফের পতাকা ছিঁড়ে তৃণমূল নিজেদের পতাকা লাগাচ্ছিল। যদিও এর সাফাই গাইতে তৃণমূলের অভিযোগ, আগে থেকেই সেখানে পড়েছিল আইএসএফের পতাকা। তারপর এই ঘটনার জেরেই শুরু হয় দুইপক্ষের ঝামেলা । এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌছায় উত্তর কাশীপুর থানার পুলিশ। তাঁরাই এসে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। অন্যদিকে ভাঙড়ে পোলেরহাট-১ গ্রামপঞ্চায়েতের একটি স্কুলের পাশ থেকে বোমা উদ্ধার হওয়া নিয়ে শুরু হয় চাঞ্চল্য। স্কুলে এদিন সকালে চলছিল মাধ্যমিক পরীক্ষ । এই আবহে স্কুলের পিছন থেকে বোমা উদ্ধারের ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কারা কোন উদ্দেশ্যে এই বোমা রাখলো তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এক প্রত্যক্ষদর্শী জানান, “স্কুলের ছেলেরাই প্রথম বোমা দেখতে পায়। এরপর পুলিশে খবর দেওয়া হয়।” আইএসএফ অবশ্য দাবী, বোমা-গুলির রাজনীতি তারা করে না। আরাবুলের গ্রেফতারিকে সামনে রেখে তাদের বক্তব্য, কারা এসব করে তা তো বোঝাই গেল। অন্যদিকে শুক্রবার বারুইপুর মহকুমা আদালত চত্বরে দাঁড়িয়ে আরাবুল ইসলামের ছেলে হাকিমুল ইসলাম দাবি করেন, ভাঙড়ে অশান্তির দায় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর। তাঁকে গ্রেফতার করা উচিৎ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved