Home Bengal রোজগারের টাকা নিজের অ্যাকাউন্টে নেন না বং গাই! কোথায় যায় সমস্ত অর্থ?

রোজগারের টাকা নিজের অ্যাকাউন্টে নেন না বং গাই! কোথায় যায় সমস্ত অর্থ?

by Sushama
34 views

মহানগর ডেস্কঃ রোজগারের কোনো টাকা নিজের অ্যাকাউন্টে নেন না বং গাই। শুরু থেকেই তার ইউটিউবের রোজগার ঢোকে অন্য মানুষের খাতায়।

একটি বিশেষ কারণেই নিজের অ্যাকাউন্ট লিঙ্ক করেননি কিরণ দত্ত। জানেন, কার অ্যাকাউন্টে তার রোজগারের সব টাকা যায়? জেনে নিন।

বং গাই বা কিরণ দত্তের জনপ্রিয়তা কোনও টলিউড সেলেবদের থেকে কম কিছু নয়। জনপ্রিয় এই ইউটিউবারকে কম বেশি সকলেই চেনেন। কিরণ দত্ত সব ইউটিউবারদের মধ্যে অন্যতম। স্বভাবতই আয়ও কম নয় কিরণের। তবে কিরণের যাবতীয় আয় তাঁর অ্যাকাউন্টে ঢোকে না। তাহলে যায় কোথায়। সেই কথাও নিজেই খোলসা করেছেন কিরণ দত্ত।

রিয়্যালিটি শো দিদি নং ওয়ানে এসে কিরণের মা জানিয়েছেন তাঁর ছেলের সব টাকা আসলে কোথায় গিয়ে জমা হয়। কিরণের কথায়, ইউটিউব থেকে প্রথম উপার্জন হিসেবে তাঁর পকেটে আসে ৭ হাজার টাকা। তখন নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টও ছিল না কিরণের। সেই কারণে তাঁর মা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে ইউটিউব চ্যানেলটি লিঙ্ক করিয়ে দেন। অর্থাৎ সোজা কথায়, ছেলের উপার্জনের টাকা কিরণের মায়ের অ্যাকাউন্টেই ঢুকবে। মায়ের কথা কিন্তু আজও পালন করেন কিরণ। বর্তমানে লক্ষ লক্ষ টাকা, গাড়ি-বাড়ি সব করলেও আজও তাঁর সব টাকা মায়ের অ্যাকাউন্টেই ঢোকে। প্রসঙ্গত, কিরণ দত্তকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তাঁর মজাদার কনটেন্ট নেটিজেনদের মন জয় করেছে। ইতিমধ্যে সিনেমাও করে ফেলেছেন বং গাই। কলকাতা চলন্তিকা নামে এক সিনেমায় দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল কিরণকে। তাঁর ফ্যান ফলোয়ার্সদের সংখ্যা আচ্ছা আচ্ছা তারকাদেরও হার মানায়। ইউটিউবে ভিডিও বানিয়েই কিরণ নিজের ফ্ল্যাট-গাড়ি করেছেন। কিন্তু সবকিছু হলেও আজও নিজের রোজগারের টাকা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নেন না বং গাই। তার কারণটা নিশ্চয়ই এবার পরিষ্কার!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved