Home Bengal টলিপাড়াতে সানাইয়ের সুর! শীতে বিয়ে করছেন বনি-কৌশাণী !!

টলিপাড়াতে সানাইয়ের সুর! শীতে বিয়ে করছেন বনি-কৌশাণী !!

by Sushama
29 views

মহানগর ডেস্কঃ বাংলা সিনে দুনিয়ার অন্যতম পাওয়ার কাপল বনি-কৌশাণী। জুটির সম্পর্ক থেকে বিয়ে,অভিনয়ের পাশাপাশি একাধিক বিষয়ে বার বার শোনা যায় আলোচনা। তবে জীবনের চুড়ান্ত সিদ্ধান্ত ছেলেমেয়েদের ওপর ছেড়ে দিলেন নায়ক-নায়িকার পরিবার। ডেস্টিনেশন ওয়েডিং এর পরিকল্পনা অনেক আগেই ফিক্সড হয়েছিল। এবার বাস্তবে রূপ দেওয়ার পালা। গরমে বিয়ে করতে চান না অভিনেতা,শীত পারফেক্ট। অকপটে শীতে বিয়ে করার কারণটাও বলে দিলেন অভিনেতা।

রুপোলি পর্দার পাশাপাশি তাদের রসায়ন যে আলাদা করে অনুরাগীদের মনে দাগ কাটে তা বোঝা যায় তাদের সামাজিক মাধ্যমের পাতায় চোখ রাখলে। অনেকদিন ধরেই বনি-কৌশাণীর বিয়ের কথা কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে সব গুজব ভেঙে নতুন বছরে ভক্তদের জন্য গ্র্যান্ড এনাউন্সমেন্ট সেরে ফেললেন অভিনেতা। বনির বিবৃতি” বাবা মা আমাদের ওপর সমস্ত দায়িত্ব দিয়েছেন, নিজেদের কাজ কিছুটা গুছিয়ে বিয়ে করব। ২০২৫ এর শেষের দিকে ডেস্টিনেশন ওয়েডিং এর প্ল্যান আছে কৌশাণীর। শীতে ভারী গয়না শাড়ি পড়তে প্রেমিকার কষ্ট হবে, তাই শীতের আমেজে গায়ে নিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন লাভ বার্ডস।” আপাতত কাজের ব্যস্ততার ফাঁকে দুজনে সময় বের করে প্রস্তুতি নিচ্ছেন। কারণ ওই সময় লম্বা ছুটি নেবেন অভিনেতা। আপাতত এই বছর মন দিয়ে কাজ করতে চান জুটি।

রাজ চক্রবর্তীর পরিচালনায় আবার প্রলয়ে কৌশাণীর অভিনয় আলাদা করে নজর কেড়েছে ভক্তদের। বনিও মন দিয়ে করছেন নিজের কাজ। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় কাপলের ফটো শুট। বিশেষ করে তাদের ওয়েডিং ও হানিমুন লুক দেখতে বিশেষ আগ্রহী নেটিজেনরা। যদিও সেসবের জন্য কিছুটা অপেক্ষা করতে হবে বলেই জানান বনি। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়! দেখুন বনি-কৌশাণীর একসঙ্গে ঘুরতে যাওয়ার দৃশ্য।

দেখুন লাভ বার্ডসের কাটানো পারিবারিক মুহূর্তের ভিডিও

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved