Home Bengal হাওড়া ব্রিজে যাত্রী বোঝাই বাসের ধাক্কা লোহার বিমে,আহত কমপক্ষে ১০

হাওড়া ব্রিজে যাত্রী বোঝাই বাসের ধাক্কা লোহার বিমে,আহত কমপক্ষে ১০

bus accident on hawrah bridge 10 people are injured

by Arpita Mukherjee
363 views

মহানগর ডেস্কঃ ফের হাওড়া ব্রিজে পথ দুর্ঘটনায় আহত ১০ জনের বেশি যাত্রী। এখনও পর্যন্ত জানা গিয়েছে নিয়ন্ত্রণ হারানোর ফলেই যাত্রী বোঝাই বাসটি সজোরে গিয়ে ধাক্কা মারে ব্রিজের লোহার পিলারে। আচমকাই ব্রেক ফেল হওয়ার কারণেই এই দূর্ঘটনা ঘটেছে বলেই প্রাথমিক অনুমান। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে আশেপাশের মানুষদের মধ্যেও। কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। আহতদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছে হাওড়া হাসপালে। বাসে থাকা যাত্রীদের অভিযোগ, নিয়ন্ত্রণ হারিয়ে ১২/এ রুটের বেসরকারি বাসটি হাওড়া ব্রিজে রেলিংয়ের স্তম্ভে ধাক্কা মারে । মেটিয়াবুরুজ থেকে হাওড়া আসার পথে এই দুর্ঘটনাটি ঘটে। ব্যাপক ভাবে আহত হয়েছে বাসচালক। পরে ব্রেক ডাউন ভ্যান দিয়ে বাসটিকে সরানো হয়। তারপর ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হতে থাকে হাওড়া ব্রিজের।

ওই বাসেই ছিলেন মহম্মদ হাবিব বলে একজন যাত্রী। যিনি হাসপাতালের শুয়ে রক্তাক্ত অবস্থায় বলেন, “আমি খিদিরপুর থেকে বাসে উঠি। বাসের সামনে বসেছিলাম। হঠাৎ দরাম করে গিয়ে বাসটা হাওড়া ব্রিজের একটা স্তম্ভে ধাক্কা মারল। ছিটকে গিয়ে পড়ি। এরপর আর কী হয়েছে জানি না। শুধু মুখে হাত দিয়ে দেখলাম হাতটা লাল হয়ে গেল রক্তে।”

ওই বাসেরই আরেক যাত্রী ছায়া অধিকারী।তিনিও গুরুতর জক্ষম অবস্থায় হাপাতালের বেডে শুয়ে কেঁদে চলেছেন। তাঁর রক্তক্ষরণ না হলেও পায়ে গুরুতর আগাত লেগেছে। পা ভেঙ্গে যাওয়ার আশঙ্কা করছেন ওই মহিলা। তিনি গার্ডেনরিচ থেকে তিনি বাসে উঠেছিলেন হাওড়া থেকে বোনকে নিয়ে আসার জন্যে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved