Home Bengal সন্দেশখালির পর কলকাতা! নারী নির্যাতন যেন বেড়েই চলেছে

সন্দেশখালির পর কলকাতা! নারী নির্যাতন যেন বেড়েই চলেছে

এবার শহরের বুকে ঘটল গণধর্ষণের মতো এক নারকীয় ঘটনা।

by Pallabi Sanyal
55 views

মহানগর ডেস্ক : সন্দেশখালি কাণ্ড নিয়ে তোলপাড় গোটা রাজ্য। তারপরেও যেন কমছে না অপরাধ। এবার শহরের বুকে ঘটল গণধর্ষণের মতো এক নারকীয় ঘটনা। ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে গাড়িতে তুলে বছর ১৯ এর যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে কয়েকজন যুবকের বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটলেও সোমবার ওই নির্যাতিতা অভিযোগ দায়ের করেন প্রগতি ময়দান থানায়। অভিযোগের ভিত্তিতে সোমবারই দু’জন অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। এর পাশাপাশি আরও এক অভিযুক্তের নাম উঠে আসছে পুলিশি তদন্তে, সেই যুবকেরও খোঁজ চালাচ্ছে প্রগতি ময়দান থানার পুলিশ।

নির্যাতিতা পুলিশকে জানায়, বাসন্তী হাইওয়ের উপর বেশ কয়েকটি জায়গায় ঘুরতে থাকে গাড়িটি এবং শেষে ধাপার কাছে এসে গাড়ির মধ্যেই চলে নির্যাতন। কিভাবে রাস্তায় গাড়ির মধ্যেই এধরণের ঘটনা ঘটলো, প্রশাসনিক নজরদারি সহ মহিাদের সুরক্ষা ফের প্রশ্নের মুখে।

এদিকে গণধর্ষণের অভিযোগে ধৃত দুই যুবককে মঙ্গলবার পেশ করা হয়েছিল আলিপুর আদালতে। পুলিশের তরফে এদিন অভিযুক্তদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আর্জি জানানো হয়। ধৃত দুই অভিযুক্তকে জেরা করে এই ঘটনার সঙ্গে যুক্ত বাকিদেরও সন্ধান চালাতে চাইছে পুলিশ। ২২ মার্চ পর্যন্ত অভিযুক্তদের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved