Home Bengal দ্বিতীয় দফার আগে জোর ধাক্কা এনডিএ শিবিরে! পাল্লা ভারী লালুর দলের

দ্বিতীয় দফার আগে জোর ধাক্কা এনডিএ শিবিরে! পাল্লা ভারী লালুর দলের

খাগাড়িয়ার দুবারের সাংসদ আলি কায়সাকে এবার লোকসভা টিকিট দেয়নি লোক জনশক্তি পার্টি পাসোয়ান গোষ্ঠী।

by Pallabi Sanyal
57 views

মহানগর ডেস্ক : প্রথম দফার নির্বাচনের ভোট গ্রহণ পর্ব মিটেছে ১৯ এপ্রিল। এরপর দ্বিতীয় দফার নির্বাচন ২৬ এপ্রিল। মোট সাতদফায় হবে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব। তার আগে বড় ধাক্কা এনডিএ শিবিরে। দ্বিতীয় দফায় ভোট রয়েছে বিহারে। আর তার আগেই পাল্লা ভারী হল লালু প্রসাদ যাদবের দলের।বিহারে বিজেপির একমাত্র মুসলিম সাংসদ চৌধুরী মেহবুব আলি কায়সার রবিবার আরজেডিতে যোগ দিয়েছেন। দ্বিতীয় দফার নির্বাচনের আগে এই বদবল তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, খাগাড়িয়ার দুবারের সাংসদ আলি কায়সাকে এবার লোকসভা টিকিট দেয়নি লোক জনশক্তি পার্টি পাসোয়ান গোষ্ঠী। কোনও কারণ ছাড়াই এই সিদ্ধান্ত নেয় দল। তারপরই তিনি দল ছাড়ার সিদ্ধান্ত নেন। টিকিট না পেয়ে এক দল থেকে আরেক দলে যোগদানের ছবি প্রতি নির্বাচনের আগেই দেখা যায়। চে ঘোড়া কেনাবেচার খেলা। এবারেও ঘটল সেই ঘটনার পুনরাবৃ্ত্তি।

যোগদান নিয় লালু পুত্র তথা আরজেডি নেতা তেজস্বী যাদব বলেন,”ওনার অভিজ্ঞতা আমাদের অনেক কাজে লাগবে।”চিরাগের বাবা রামবিলাস পাসোয়ান প্রতিষ্ঠিত তৎকালীন এলজেপির বিভাজনের কথা উল্লেখ করে কাইজার দাবি করেন, কাকা (পশুপতি কুমার পারস) এবং ভাইপো (চিরাগ) এর মধ্যে লড়াইয়ের তিনি শিকার হয়েছিলেন। কাইজার বলেন, ‘যে বিষয়টি আমাকে সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে তা হলো, এলজেপি বিভক্ত হওয়ার পর চিরাগ আমাকে বিশ্বাসঘাতক বলেছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved