Home Bengal মুখ্যমন্ত্রী মমতার মৃত্যু কামনা! দিলীপ ঘোষের পর বিতর্কে জড়ালেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

মুখ্যমন্ত্রী মমতার মৃত্যু কামনা! দিলীপ ঘোষের পর বিতর্কে জড়ালেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করলেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়!

by Pallabi Sanyal
51 views

মহানগর ডেস্ক : একা দিলীপ ঘোষে রক্ষে নেই, সুগ্রীব অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একের পর এক বিতর্কিত মন্তব্য করে চলেছেন বিজেপি প্রার্থীরা। তাও যাকে তাকে নিয়ে নয়, স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। মুখ্যমন্ত্রীর পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন তুলে ইতিমধ্যেই বিপাকে পড়েছেন দিলীপ ঘোষ। তার বিরুদ্ধে কমিশনের দ্বারস্থও হয়েছে তৃণমূল। চাপের মুখে পরে ব্যাখ্যা দর্শিয়ে ক্ষমাও চেয়েছেন বর্ধমান দুর্গাপুরের সাংসদ প্রার্থী। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করলেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়! প্রাক্তন বিচারপতির বেফাঁস মন্তব্যে এমনই দাবি উঠেছে শাসক শিবিরের তরফে।

ঠিক কী বলেছেন প্রাক্তন বিচারপতি? এক্সে ভিডিও পোস্ট করেছে তৃণমূল। এক সাক্ষাৎকারে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে বলতে শোনা যাচ্ছে, ”মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে, মনে হচ্ছে।” বক্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের তরফে বলা হয়, মুখ্যমন্ত্রীর মৃত্যু কামনা! এটাও কি সম্ভব? আমরা স্তম্ভিত! তৃণমূলের বক্তব্য, ”ভারতীয় গণতন্ত্রে এ এক কালো দিন! যে ব্যক্তি কিছুদিন আগেও বিচারপতির আসনে আসীন ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই যিনি লোকসভা নির্বাচনের প্রার্থী হয়েছেন, সেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়ই প্রকাশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর ভবিষ্যদ্বাণী করলেন! এক্স হ্যান্ডেলের ওই বার্তায়, তৃণমূল লেখে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটু ভেবে দেখুন, আপনার পরিবারে কাদের সামিল করছেন আপনি। ”

দিলীপ ঘোষের মতো এবারে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যের পাল্টা ফের একবার কমিশনের দ্বারস্থ হতে চলেছে তৃণমূল। এমনটাই জানা যাচ্ছে। কেন একজন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এ হেন মন্তব্য করা হল, সেই নিয়ে কমিশনের কাছে নালিশ জানাবে তাঁরা।ঙ্গোপাধ্য়ায়ের মন্তব্যের বিষয়টি নিয়ে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা বলেন, ”বিজেপি নেতানেত্রীদের রাজনৈতিক সৌজন্যবোধ যে হারে তলানিতে গিয়ে ঠেকছে, তা সত্যিই লজ্জার! বাংলার মানুষই এর জবাব দেবেন! মুখ্যমন্ত্রীর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করে তমলুকের বিজেপি প্রার্থী, অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় যে নক্কারজনক মন্তব্য করেছেন, তার ধিক্কার জানাই। অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের মন্তব্যের বিষয়টি নিয়ে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা বলেন, বিজেপি নেতানেত্রীদের রাজনৈতিক সৌজন্যবোধ যে হারে তলানিতে গিয়ে ঠেকছে, তা সত্যিই লজ্জার! বাংলার মানুষই এর জবাব দেবেন! মুখ্যমন্ত্রীর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করে তমলুকের বিজেপি প্রার্থী, অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় যে ন্যক্কারজনক মন্তব্য করেছেন, তার ধিক্কার জানাই।”

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved